আজকের খেলা

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাস নির্মূল হোক

পরের সংবাদ

কামারখন্দে কলেজের প্রভাষককে হত্যাচেষ্টা চাপাতি উদ্ধার

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কামারখন্দ, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের কামারখন্দে চৌবাড়ী ড. ছালাম জাহানারা ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক শফিকুল ইসলামকে স্থানীয়রা গলাকাটা অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়ে দিয়েছে। তার সঙ্গে তার স্ত্রীকেও ভর্তি করা হয়েছে হাসপাতালে। তিনি এখনও আশঙ্কাজনক অবস্থায় আছেন বলে জানান পরিবারের লোকজন। গতকাল শুক্রবার ভোরে উপজেলার কলেজপাড়া এলাকায় শফিকুলের শ্বশুরবাড়ির পাশে পুকুর পাড় থেকে স্থানীয়রা তার রক্তাক্ত দেহ উদ্ধার করে। পরবর্তী সময়ে পুলিশকে খবর দেয়া হলে ঘটনাস্থলে আসেন কামারখন্দ থানাপুলিশ ও সিআইডির সদস্যরা। তারা সেখান থেকে একটি চাপাতি উদ্ধার করেন। প্রভাষক শফিকুল ইসলাম উপজেলার চরকামারখন্দ এলাকার মৃত মনতাজ উদ্দিনের ছেলে ও জামতৈল কলেজপাড়া এলাকার মৃত মোশারফ হোসেনের মেয়ের জামাতা। এই ঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।
এলাকার লোকজন জানান, আমরা সকালে খবর পেয়ে জানতে পারি এখানে কে বা কারা এই শিক্ষককে আশঙ্কাজনক অবস্থায় ফেলে রেখে গেছে। তার গলায় কাটার দাগ রয়েছে। খোকন মেমোরিয়াল হসপিটালে তাকে ভর্তির পরে কর্তব্যরত চিকিৎসক সিরাজগঞ্জ শহীদ এম মুনসুর আলী মেডিকেল কলেজে পাঠিয়ে দেন। এ ব্যাপারে তার পরিবারের সদস্যরা বলেন, এ বিষয়ে আমাদের কিছু জানা নেই। আমরা এখন কিছু বলতে পারছি না।
মামলার বিষয়ে শফিকুলের শাশুড়ি জানান এ বিষয়েও এখন কিছু বলা যাচ্ছে না। চৌবাড়ি কলেজের অধ্যক্ষ জুনায়েদ হোসেন জানান, আমার ওই শিক্ষক অনেকদিন মানসিকভাবে অসুস্থ ছিলেন। সে কোনো ক্লাস নিতে পারত না। তবে তিনি ভালো মনের মানুষ। তার সঙ্গে কারোর শত্রæতা আছে বলে জানা নেই।
কামারখন্দ সার্কেলের সহকারী পুলিশ সুপার আদনান মুস্তাফিজ ও কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম এ ব্যাপারে কিছু বলতে রাজি হননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়