আজকের খেলা

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাস নির্মূল হোক

পরের সংবাদ

আট দিন বন্ধ থাকবে বাংলাবান্ধা স্থলবন্দর

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আসন্ন পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উপলক্ষে আটদিন বন্ধ থাকবে দেশের একমাত্র চতুর্দেশীয় বাংলাবান্ধা স্থলবন্দরের কার্যক্রম। তবে স্থলবন্দরের ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভ্রমণকারীদের যাতায়াত স্বাভাবিক থাকবে। গত বৃহস্পতিবার বাংলাবন্ধা স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।
বাংলাবন্দর সূত্র জানায়, পবিত্র ঈদুল ফিতর, শবে কদর ও বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে সরকারি ছুটিসহ ৮ থেকে ১৫ এপ্রিল পর্যন্ত আট দিন বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি রপ্তানিসহ সব ধরনের কার্যক্রম বন্ধ থাকবে। বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি রপ্তানিকারক গ্রুপের সঙ্গে ভারতের ফুলবাড়ি এক্সপোর্টার ইম্পোর্টার অ্যান্ড অয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের নেতাদের আলোচনার মাধ্যমে যৌথভাবে এই সিদ্ধান্ত নেয়া হয়। ১৬ এপ্রিল থেকে স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম চালু করা হবে।
বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি রপ্তানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক কুদরত-ই-খুদা মিলন বলেন, দেশের একমাত্র চতুদের্শীয় স্থলবন্দর দিয়ে ভারত, ভুটান, নেপালে পণ্য আমদানি-রপ্তানি হয়। উভয় দেশের ব্যবসায়ীসহ বিভিন্ন সংগঠনের নেতারা আলোচনার মাধ্যমে ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উপলক্ষে আট দিন বন্ধের সিদ্ধান্ত নিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়