সায়মা ওয়াজেদের কারণে অটিজম নিয়ে সচেতনতা বেড়েছে : বাহাউদ্দিন নাছিম

আগের সংবাদ

পাহাড় জনপদে আতঙ্কের ঢেউ

পরের সংবাদ

চবি ‘আমরা একুশ’র ইফতারে সাবেক বক্সার মোহাম্মদ আলীর স্ত্রী

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২১তম ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন ‘আমরা একুশ’র ইফতার ও দোয়া মাহফিল গত মঙ্গলবার সন্ধ্যায় নগরীর নাসিরাবাদে একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। এতে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সাবেক বিশ্ব হেভিওয়েট বক্সিং চ্যাম্পিয়ন মোহাম্মদ আলীর সাবেক স্ত্রী ড. খালিলাহ আলী গেস্ট অব অনার এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আবু তাহের প্রধান অতিথি, উপউপাচার্য প্রফেসর ড. মো. সেকান্দর চৌধুরী (প্রশাসন), উপউপাচার্য বেনু কুমার দে আলম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
‘আমরা একুশ’ সভাপতি মো. জহিরুল আলমের সভাপতিত্বে স্বাগত বক্তব্যে চবি আন্তর্জাতিক ভাষা ইনস্টিটিউটের অধ্যাপক, ‘আমরা একুশ’ সদস্য সাইফুল ইসলাম চৌধুরী সংগঠনের পক্ষে বলেন, ‘আমরা একুশ’ বিশ্ববিদ্যালয় প্রশাসনের সহযোগিতা পেলে চবি’র অসচ্ছল শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করতে আগ্রহী। অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক মাহবুব রহমান, আমেরিকান কো-অর্ডিনেটর সাইফুল আজম চৌধুরী নান্টুও বক্তব্য রাখেন। গেস্ট অব অনার ড. খালিলাহ ক্যামাচো আলী তার বক্তৃতায় বাংলাদেশের ভূয়সী প্রশংসা করে বলেন, বাংলাদেশের মানুষ যেমন হৃদয় দিয়ে মোহাম্মাদ আলীকে ভালোবাসতেন ঠিক তেমনি তিনিও বাংলাদেশের জনগণকে অসম্ভব ভালোবাসতেন এবং আমিও সুযোগ পেলে এ দেশের মানুষের কল্যাণে যে কোনো কাজে অংশীদার হতে চাই।
প্রধান অতিথি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. মো. আবু তাহের বলেন, দৃঢ় চিত্তে তার কার্যকালে দুর্নীতি ও প্রভাবমুক্ত হিসেবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিচালনায় ‘আমরা একুশ’সহ সব সাবেককে সমর্থন কামনা করেন। অনুষ্ঠানের সভাপতি ও আমরা একুশ সভাপতি মো. জহিরুল আলম তার সমাপনী বক্তব্যে বিগত দিনগুলোতে সংগঠনের নানা কল্যাণমূলক কাজ তুলে ধরে ভবিষ্যতেও এর ধারাবাহিতা বজায় রাখার স্বার্থে সদস্যদের সহযোগিতা প্রত্যাশা করেন।
তিনি আমরা একুশের মানবিক কাজগুলোর প্রসারে ভবিষ্যতে একুশ ফাউন্ডেশন গঠন করার কথা জানান। ফাউন্ডেশন পরিচালনায় প্রয়োজনে ড. খালিলাহ্ কামাচো আলীর পরামর্শেরও আশা রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়