পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত ও আইওএম মিশনপ্রধানের

আগের সংবাদ

পাহাড়ে নিরাপত্তা প্রশ্নবিদ্ধ

পরের সংবাদ

ন্যাশনাল ব্যাংকের ওয়েবসাইট নতুন রূপে

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

নতুন আঙ্গিকে আত্মপ্রকাশ করেছে ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ওয়েবসাইট। সর্বস্তরের গ্রাহকদের কথা মাথায় রেখে নতুন ওয়েবসাইটটিকে আরো ব্যবহারকারী বান্ধব ও গতিশীল ইন্টারফেসে উন্নীত করা হয়েছে।
এতে ব্যবহারকারী তথা গ্রাহকরা সহজেই ব্যাংকের বিভিন্ন তথ্য ও অফার খুঁজে বের করতে পাবেন। উপরন্তু ওয়েবসাইটের নিরাপত্তা বৈশিষ্ট্যসমূহকে আরো শক্তিশালী ও সময়োপযোগী করা হয়েছে। এছাড়া নতুন এই ওয়েবসাইটটি ডেস্কটপ, ট্যাব ও মোবাইল ডিভাইসসহ যে কোনো আকৃতির ডিভাইসে সামঞ্জস্যপূর্ণ।
ন্যাশনাল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল আলম খানের উপস্থিতিতে গতকাল ব্যাংকের প্রধান কার্যালয়ে আধুনিকায়নকৃত ওয়েবসাইটটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন ন্যাশনাল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালকসহ তথ্য প্রযুক্তি বিভাগের প্রধান, মার্কেটিং বিভাগের প্রধান ও জনসংযোগ বিভাগের প্রধান। এছাড়াও ওয়েবসাইট ডেভেলপমেন্ট পার্টনার ডেটাক্রাফট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও প্রশান্ত কুমার রায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ওয়েবসাইটের ঠিকানা িি.িহনষনফ.পড়স। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়