পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত ও আইওএম মিশনপ্রধানের

আগের সংবাদ

পাহাড়ে নিরাপত্তা প্রশ্নবিদ্ধ

পরের সংবাদ

নির্মাণাধীন সেতুর গার্ডার ধসে শ্রমিক নিহত : সিরাজগঞ্জ

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

হেলাল উদ্দিন, সিরাজগঞ্জ থেকে : ইকোনমিক জোনে নির্মাণাধীন সেতুর গার্ডার ধসে চাপা পড়ে জুবায়েল হোসেন (২২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হন দুই শ্রমিক। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় দিকে জেলার সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নে বড়শিমুল পঞ্চসোনা এলাকায় বেসরকারি ইকোনমিক জোন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জুবায়েল হোসেন পৌর এলাকার মিরপুর মহল্লার মাহমুদুর রহমান মণ্ডলের ছেলে। সংবাদ পেয়ে ফায়ার ফার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর দুপুরের দিকে মরদেহ উদ্ধার করেন।
আহত শ্রমিক শ্রমিক সবুজ হোসেন জানান, গার্ডারের ওপরে ভেকু মেশিন দিয়ে কাজ করার সময় হঠাৎ পরপর তিনটি গার্ডার ধসে পড়ে। এ সময় আমিসহ তিনজন গার্ডারের নিচে চাপা পড়ি। এ সময় স্থানীয়রা আমাকেসহ অপর দুইজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। কিন্তু জুবায়েল হোসেন গার্ডারের নিচে চাপা পড়ে যায়।
সিরাজগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) মো. হাসিব জানান, পর পর তিনটি গার্ডার ধসে পড়ে। এ সময় তিন শ্রমিক গার্ডারের ওপর থেকে লাফ দেয়। দুজনকে আহত অবস্থায় উদ্ধার করা হলেও একজন চাপা পড়ে। পরে ফায়ার সার্ভিসের সহায়তা মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়