পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত ও আইওএম মিশনপ্রধানের

আগের সংবাদ

পাহাড়ে নিরাপত্তা প্রশ্নবিদ্ধ

পরের সংবাদ

তাসনুভা আহমেদ পেলেন ‘গেøাবাল ওম্যান লিডারস’ খেতাব

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : গত বছর ‘এশিয়া’জ ওম্যান লিডার’ খেতাব পাওয়া এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড এর ম্যানেজিং পার্টনার তাসনুভা আহমেদ টিনা, এবার অর্জন করলেন ‘গেøাবাল ওম্যান লিডারস’ এর অন্যতম হওয়ার সম্মান। ভারতের মুম্বাইয়ের বিখ্যাত তাজ ল্যান্ডজ অ্যান্ড এ গত ১৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত ওয়ার্ল্ড উইমেন লিডারশিপ কংগ্রেস অ্যান্ড অ্যাওয়ার্ডস এর ১১তম আসরে তাকে এই উপাধি দেয়া হয়। প্রতি বছর বেসরকারি ও সরকারি খাতে বিভিন্ন স্বতন্ত্র উদ্ভাবন আর উদ্যোগে প্রতিফলিত অসামান্য নারী নেতৃত্ব ও কৃতিত্বকে সম্মানিত করে এই উইমেন লিডারশিপ অ্যাওয়ার্ডস। এ বছর তারা উদযাপন করছে তাসনুভা আহমেদ টিনার পথ দেখিয়ে চলা নেতৃত্বকেও, যিনি এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড এর ভেতরে-বাইরে মিলিয়ে নারীর ক্ষমতায়ন এবং ভবিষ্যৎ প্রজন্মের নারীদেরও নেতৃত্বের বিকাশ সুগম করার পথে প্রতিদিন ভূমিকা রেখে চলেছেন।
এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড তাসনুভা আহমেদ টিনার মতো লিডারদের নিয়ে যেমন প্রতিষ্ঠানের মধ্যে নারীর অন্তর্ভুক্তি আর উদ্ভাবনী সমাধানে এগিয়ে চলেছে, তেমনি দেশের পুরো মিডিয়া ক্ষেত্রেও নারীর ক্ষমতায়নসহ সব ইতিবাচক পরিবর্তনের লক্ষ্যে কাজ করে যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়