পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত ও আইওএম মিশনপ্রধানের

আগের সংবাদ

পাহাড়ে নিরাপত্তা প্রশ্নবিদ্ধ

পরের সংবাদ

চট্টগ্রামে নারীর মাথা ও হাড়গোড় উদ্ধার

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরীতে অজ্ঞাত এক নারীর খণ্ডিত মাথা ও হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। তবে শরীরের বাকি অংশের সন্ধান পায়নি পুলিশ। ১০ থেকে ১৫ দিন আগে ওই নারীর মৃত্যু হয়েছে বলে পুলিশের ধারণা। মৃত্যু বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকালে নগরীর চান্দগাঁও থানার বলিরহাট এলাকায় শরীরের খণ্ডিত অংশগুলো পাওয়া যায়। পুলিশের সিআইডি ও পিবিআই’র সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করেছেন।
নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (উত্তর) পংকজ দত্ত বলেন, বিষয়টি শোনার পরপরই আমরা সেখানে গিয়েছিলাম। ওই নারীকে ১০-১৫ দিন আগে খুন করে তার লাশ খণ্ড করে কেটে মাটিতে পুঁতে রাখা হয়েছিল বলে আমরা ধারণা করছি। রাতে শিয়াল কিংবা কুকুর মাটি খুঁড়ে পুঁতে রাখা মাথা বের করে ফেলে। সকালে স্থানীয়রা দেখতে পেয়ে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল দিয়ে পুলিশকে খবর দেয়।
তিনি আরও বলেন, ‘ঘটনাস্থল থেকে শুধু খণ্ডিত মাথা ও হাতের হাড়গোড় পাওয়া গেছে। সেগুলো পরীক্ষার জন্য চটগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ফরেসনসিক বিভাগে পাঠানো হয়েছে।
লাশের বাকি অংশের সন্ধান পাওয়া যায়নি। উদ্ধার করা মাথা প্রায় গলিত হওয়ায় পরিচয় শনাক্ত করা কঠিন হবে।’
চান্দগাঁও থানার এসআই মোমিনুল হাসান জানান, আলামত সংগ্রহে ঘটনাস্থলে গেছেন সিআইডি ও পিবিআইয়ের সদস্যরা। যে জায়গায় শরীরের খণ্ডিত অংশগুলো পাওয়া গেছে সেখানে আরও গর্ত করে অন্য অংশ পাওয়া যায় কিনা খোঁজ চলছে। দেহের অংশগুলো পচে গলে গেছে। ঘটনাস্থলে একটি পায়জামা পাওয়া গেছে। কীভাবে মৃত্যু হয়েছে সেটা খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়