মোহাম্মদপুরে ২৫ দিন ধরে শিকলে বেঁধে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ

আগের সংবাদ

পাল্টে যাচ্ছে এসএসসি পরীক্ষা : শিখনকালীন ৪০ শতাংশ, ৩০ নম্বর হাতেকলমে এবং ৩০ নম্বর সামষ্টিক মূল্যায়ন

পরের সংবাদ

শ্যামনগরে গ্রন্থাগার এখন জুতার দোকান

প্রকাশিত: এপ্রিল ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

আনিস সুমন, শ্যামনগর (সাতক্ষীরা) থেকে : শ্যামনগর উপজেলার কলবাড়ী বাজারে আকাশলীনা ইকোট্যুরিজম গ্রন্থাগারটি বর্তমান পাবলিকের দখলে। শ্যামনগর উপজেলা কলবাড়ি বাজারে ২০১৯ সালে তৎকালীন এসিল্যান্ড সুজন সরকারের আমলে আকাশলীনা ইকোট্যুরিজম গ্রন্থাগার সাইনবোর্ড দিয়ে উপজেলা ভূমি অফিসের পক্ষ থেকে ছাদ বিশিষ্ট একটি পাকা ঘর নির্মাণ করেন। ঘরটি সম্পূর্ণ নির্মাণের পরেও সাইনবোর্ডটি লাগানো ছিল। স্থানীয় তফসিলদার ও এসিল্যান্ড মো. আসাদুজ্জামানের সহযোগিতায় এক রাতে সাইনবোর্ডটি সরিয়ে ফেলা হয়। বর্তমানে একজন জুতা ব্যবসায়ী সেখানে জুতা বেচাকেনা করছে।
জুতা ব্যবসায়ীর কাছে জানতে চাইলে তিনি বলেন, দাতিনাখালি বাক্কার গাজীর কাছ থেকে ভাড়া নিয়েছি। এ বিষয়ে শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার নাজিবুল আলমকে অভিহিত করলে তিনি ছবিগুলো তার হোয়াটসঅ্যাপে এ দিতে বলেন। ছবিগুলো দিলেও বিগত এক মাসেও কোনো ব্যবস্থা নেন নেই।
সর্বশেষ গতকাল শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার নাজিবুল আলমকে মোবাইলফোনে বার বার যোগাযোগ করা হলেও রিসিভ না করায় তার সর্বশেষ বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
নির্মাণকালে আকাশলীনা ইকোট্যুরিজম গ্রন্থাগারের সাইনবোর্ড দেখা যাচ্ছিল ঘরের মধ্যে। নির্মাণের পরও সাইনবোর্ডটি ঘরের সামনে ঝুলানো ছিল, পরের ছবিটিতে দেখা যাচ্ছে পাবলিকের দখলে জুতার দোকান পরিচালিত হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়