গয়েশ্বর চন্দ্র রায় : ভারতের সবচেয়ে নিম্নমানের প্রোডাক্ট আওয়ামী লীগ

আগের সংবাদ

বহুমাত্রিক কৌশল আ.লীগের

পরের সংবাদ

বিকাশ : ঈদ কেনাকাটায় ডিসকাউন্ট ও ক্যাশব্যাক

প্রকাশিত: এপ্রিল ১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রতিবারের মতো এবারো গ্রাহকদের রমজান ও ঈদের কেনাকাটাকে আরো সহজ, সাশ্রয়ী ও আনন্দময় করতে দেশের বৃহত্তম মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ নিয়ে এসেছে অনলাইন ও অফলাইন কেনাকাটায় আকর্ষণীয় সব ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফার।
সুপরিচিত ব্র্যান্ড থেকে শুরু করে বিভিন্ন অনলাইন ও অফলাইন শপে পোশাক, জুতা, ইলেকট্রনিক্স ডিভাইস ও অ্যাকসেসরিজ কেনা, পছন্দের রেস্টুরেন্টে ইফতার ও সেহরি অর্ডার, গ্রোসারি কেনা, অনলাইনে বাসের টিকেট কাটা, এমনকি সেলুন ও বিউটি পার্লারে সাজ-সজ্জায়ও বিকাশ পেমেন্টে উপভোগ করা যাবে এ ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফারগুলো।
সব মিলিয়ে এই ঈদ মৌসুমে কেনাকাটায় গ্রাহকরা বিকাশ পেমেন্টে ‘ই২৪’ কুপন ব্যবহার করে ডিসকাউন্ট, অনলাইন শপ ও ফেসবুক পেজে ক্যাশব্যাক, অনলাইন গ্রোসারি শপ ও সুপারস্টোরে ক্যাশব্যাক ও ডিসকাউন্ট কুপন, অনলাইনে বাসের টিকেট ক্রয়ে ক্যাশব্যাকসহ বিভিন্ন ক্যাম্পেইনের আওতায় পেতে পারেন সর্বোচ্চ ১,৪৫০ টাকা ডিসকাউন্ট ও ক্যাশব্যাক সুবিধা।
বিকাশ অ্যাপে কুপন কোড ‘ই২৪’ যোগ করে পেমেন্টে ৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। ঈদের কেনাকাটায় নির্দিষ্ট মার্চেন্টে বিকাশ পেমেন্ট করার সময় ইংরেজিতে কুপন কোড ‘ই২৪’ যোগ করলেই পাওয়া যাবে ১০ শতাংশ ডিসকাউন্ট, যা সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত। এ ডিসকাউন্ট দিনে ২ বার (২০০ টাকা পর্যন্ত) এবং অফার চলাকালীন ৫ বার (৫০০ টাকা পর্যন্ত) উপভোগ করা যাবে। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়