গয়েশ্বর চন্দ্র রায় : ভারতের সবচেয়ে নিম্নমানের প্রোডাক্ট আওয়ামী লীগ

আগের সংবাদ

বহুমাত্রিক কৌশল আ.লীগের

পরের সংবাদ

আরএফএলের ট্র্যাভেলো লাগেজ এখন বাজারে

প্রকাশিত: এপ্রিল ১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈদকে সামনে রেখে হার্ড ও সফট দুই ক্যাটাগরিতে আটটি নতুন ডিজাইনের লাগেজ বাজারে এনেছে আরএফএলের লাগেজ ব্র্যান্ড ‘ট্র্যাভেলো’। গতকাল রবিবার রাজধানীর বাড্ডায় আরএফএলের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে এ আটটি ডিজাইনের মোড়ক উন্মোচন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল। আটটি ডিজাইনের মধ্যে ৫টি হার্ড লাগেজের এবং ৩টি সফট লাগেজের।
অনুষ্ঠানে আরএন পাল বলেন, বাংলাদেশে ব্যবহৃত লাগেজের প্রায় ৬০ শতাংশ আমদানি নির্ভর, যার অধিকাংশই চীন থেকে আসে। তাছাড়া বাংলাদেশে যেসব লাগেজ তৈরি হয়, তার প্রায় সবটাই বিশ্বের খ্যাতনামা ব্র্যান্ডের কপি। এ বাস্তবতায় আরএফএল বাংলাদেশে প্রথম ব্র্যান্ডেড লাগেজ প্রস্তুত শুরু করে। বিশ্ববাজারেও লাগেজের ব্যাপক চাহিদা রয়েছে।
আমাদের লক্ষ্য দেশের চাহিদা মিটিয়ে ব্যাপকভাবে লাগেজ রপ্তানি করা। বর্তমানে আরএফএল লাগেজ ভারত, জার্মানি, আমেরিকা, স্পেন, ঘানা ও কানাডাসহ বিশ্বের ১৬টি দেশে নিয়মিত রপ্তানি হচ্ছে।
উল্লেখ্য, নরসিংদীর ডাঙ্গা ইন্ডাস্ট্রিয়াল পার্কের আরএফএল ইলেকট্রনিকসের নিজস্ব কারখানায় ‘ট্র্যাভেলো’ লাগেজ উৎপাদিত হচ্ছে। বর্তমানে দুইটি ক্যাটাগরিতে প্রায় ৭০টি ডিজাইনের ‘ট্র্যাভেলো’ লাগেজ ৭৫০ টাকা থেকে ৫ হাজার ৮০০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে বাজারে। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়