মির্জা ফখরুল : দলমত নির্বিশেষে ‘গণঐক্য’ গড়ার আহ্বান

আগের সংবাদ

পরিবেশবাদীদের ক্ষোভ প: সুনামগঞ্জে একসঙ্গে ৩ হাজার গাছ কাটার উদ্যোগ

পরের সংবাদ

অনুপমকে ফলো করেন পিয়া

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

একটা সময় টলিউডের অন্যতম আদর্শ দম্পতি হিসেবে পরিচিত ছিলেন অনুপম রায় ও পিয়া চক্রবর্তী। কিন্তু বছর দুয়েক আগে সবাইকে অবাক করে ডিভোর্সের ঘোষণা সারেন দুজনে। গত বছর নভেম্বরে পরমের সঙ্গে ঘর বেঁধেছেন পিয়া। অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে পিয়ার বিয়ে নিয়ে কম জলঘোলা হয়নি। সেই আলোচনা থিতু হতেই তৃতীয় বিয়ে সেরে ফেলেন অনুপম রায়। এই মাসের শুরুতেই গায়িকা প্রশ্মিতা পালকে বিয়ে করেছেন তিনি। বিয়ের পর প্রথম দোল দুই নবদম্পতির। পরম-পিয়া একসঙ্গে রং মাখলেও সে সুযোগ পাননি অনুপম। কাজের সূত্রে কয়েক দিন আগে বাংলাদেশে এসেছিলেন অনুপম। এই বাংলায় এসে রূপচাঁদা মাছের স্বাদ নিয়েছিলেন অনুপম। প্লেটে বেরেস্তা-শুকনো লঙ্কা দিয়ে সাজানো রূপচাঁদা মাছের ছবি সমাজমাধ্যমে দেন অনুপম। এই ভাজা মাছ অনেকের কাছে একদম নতুন, কারোর খুব প্রিয়। অনুপম-ভক্তের মধ্যে রীতিমতো হইচই এই মাছকে ঘিরে। সেই মাছের পোস্টে ‘লাইক’ এলো অনুপমের সাবেক স্ত্রীর তরফেও। বিয়ে ভেঙেছে অনেক আগেই। তবুও ইনস্টাগ্রামে পরস্পরকে ফলো করেন অনুপম-পিয়া। শুধু নামমাত্র ফলো করেন এমনটা নয়, অনুপমের ছবিতে রীতিমতো ‘লাইক’ও দেন পিয়া।
রূপচাঁদা মাছের পোস্টেই শুধু পিয়া লাইক দিয়েছেন এমনটা নয়, অনুপম-প্রশ্মিতার বিয়ের অফিসিয়াল পোস্টেও জ্বলজ্বল করছে অনুপমের প্রাক্তনের আঁকা ভালোবাসার চিহ্ন। আশ্চর্যজনভাবে এই পোস্টে কিন্তু অনুপমের বউ প্রশ্মিতার কোনোরকম লাইক আসেনি!
তাদের বর্তমান আলাদা কিন্তু অতীতে জুড়ে ছিলেন অনুপম-পিয়া। ডিজিটাল দেয়ালে আজো রয়ে গেছে তাদের ফেলে আসা মুহূর্তের জলছবি। পুরনো স্মৃতি সযতেœ দুজনেই আগলে রেখেছেন অনুপম রায় ও তার সাবেক স্ত্রী পিয়া চক্রবর্তী। ডিভোর্সের ঘোষণার সময় অনুপম-পিয়া জানিয়েছেন, তারা চিরকাল পরস্পরের বন্ধু থাকবেন। নতুন জীবন শুরুর পরও তারা একেবারে ‘অচেনা’ হয়ে যাননি সেই উত্তর মিলল।
অনুপম-প্রশ্মিতার বিয়ের পর পিয়া জানিয়েছিলেন, ‘আমি সত্যি বলতে অনুপমের শুভাকাক্সক্ষী। ও ভালো থাকুক, আমি সেটাই চাই সবসময়।’ সেই চাওয়াটা একদম সত্যি, তা বুঝিয়ে দিলেন পিয়া। পিয়ার আশা অনুপম-প্রশ্মিতার আগামী জীবন সুখের হবে। দুজনের প্রেম বা বিয়ের খবর আগে থেকেই জানতেন, সে কথাও জানাতে ভোলেননি পিয়া। অনুপমকে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছিলেন পুরনো বন্ধু পরমব্রতও।

: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়