মির্জা আব্বাস : আন্দোলন চলবে সরকারের পতন না হওয়া পর্যন্ত

আগের সংবাদ

রমজানে ভোগাবে তিন সমস্যা

পরের সংবাদ

সফল নারীদের সম্মাননা দিল ভাসা ফাউন্ডেশন

প্রকাশিত: মার্চ ১১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে চট্টগ্রামের সামাজিক উন্নয়ন সংস্থা ‘ভলান্টারি এক্টিভিটিস ফর সোশ্যাল অ্যাডভান্সমেন্ট ফাউন্ডেশন’ (ভাসা ফাউন্ডেশন) তৃণমূল পর্যায়ে উদ্যোগী ও সফল নারীদের সম্মাননা দিয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ৩১ জন সফল উদ্যোগী নারীকে সম্মাননা পদক দেয়া হয়। ভাসা ফাউন্ডেশনের দারিদ্র্য দূরীকরণ, নারীর ক্ষমতায়ন এবং অর্থনৈতিক স্বাধীনতা লাভে সহায়তামূলক কর্মকাণ্ডের আওতায় যেসব নারী সফল হয়েছেন তাদের মধ্যে ৩১ জনকে এই সম্মাননা দেয়া হয়।
ফাউন্ডেশনের কলেলহাটের প্রধান কার্যালয়ে গত শনিবার এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন ‘ইলমা’ সংগঠনের প্রধান নির্বাহী পরিচালক এবং চট্টগ্রাম এডাবের সভাপতি জেসমিন সুলতানা পারু। তিনি তার বক্তব্যে বলেন, পৃথিবীর অর্ধেক জনসংখ্যা নারী। পরিবার, সমাজ, রাষ্ট্র সর্বত্র সিদ্ধান্ত গ্রহণে নারীর অংশীদারিত্ব নিশ্চিত করতে হবে।
ভাসা ফাউন্ডেশনের প্রধান নির্বাহী পরিচালক পরিমল কান্তি পালের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- নাসরিন আক্তার, অনিতা দাশ, লাভলী আক্তার, সোহাগ নাসরিন, কহিনুর বেগম, সুমি আক্তার। সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন- সাধারণ পরিষদ সদস্য রাজু চৌধুরী, সুদীপ্তা মজুমদার, শাখা ব্যবস্থাপক এস.এম রেজাউল করিম, নাজমুল হুদা, হেলাল উদ্দিন, জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়