নির্বাচনী ফলাফল কোথাও কোথাও পূর্ব নির্ধারিত ছিল : সংসদে জি এম কাদের

আগের সংবাদ

দ্রুত কার্যকরে মিলবে সুফল

পরের সংবাদ

রহস্যের জট খুলবে ১৫ মার্চ

প্রকাশিত: মার্চ ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বলিউডের তারকাদের নতুন ভরসা এখন ওটিটি প্ল্যাটফর্ম। গৎবাঁধা মসলা সিনেমার বাইরে ভিন্ন স্বাদে নতুন নতুন চরিত্রে হাজির হচ্ছেন বি-টাউন বালক-বালিকারা। বলছি, নেটফ্লিক্স সিনেমা ‘মার্ডার মুবারক’-এর কথা। রহস্য, রোমাঞ্চ আর যৌনতায় ভরপুর ‘মার্ডার মুবারক’-এর ট্রেলার এল সামনে।
শিহরণ জাগাল সারা আলি খান, কারিশমা কাপুর, টিসকা চোপড়া, বিজয় বর্মা, ডিম্পল কাপাডিয়া অভিনীত এই নেটফ্লিক্স সিনেমার ট্রেলার। বাড়তি পাওনা চরিত্রে পঙ্কজ ত্রিপাঠি। এসিপি ভবানী সিংয়ের চরিত্রে দর্শক দেখবে তাকে। শুরুতেই দেখা গেল রয়্যাল দিল্লি ক্লাবে চলছে উদযাপন। ক্লাবের মধ্যেই খুন লিও। সেই খুনের তদন্তে এসিপি ভবনী সিং। তার সন্দেহের তালিকায় ক্লাবের প্রত্যেক সদস্য। পার্টির ওই রাতে যারা যারা হাজির ছিলেন সবাইকেই জিজ্ঞাসাবাদ করছেন তিনি।
সেই তদন্ত করতে গিয়েই হাই-সোসাইটির ভেতরের অনেক রহস্য তার সামনে বেরিয়ে আসছে। কিন্তু খুনি কে? সেটাই খুঁজে বের করার দায়িত্ব পঙ্কজ ত্রিপাঠির।
ট্রেলারের শেষ দৃশ্যে রক্তাক্ত কারিশমাকে বিছানায় বসে থাকা রূপ দেখে কয়েক মুহূর্তের জন্য শিউরে উঠবে যে কেউ। বোন কারিনা কাপুরের সৎ মেয়ে সারার সঙ্গে প্রথমবার অভিনয়ে কারিশমা। সিনেমায় সঞ্জয় কাপুরের মেয়ের চরিত্রে রয়েছেন সারা।
বিজয় ভার্মার সঙ্গে সারার খোলামেলা দৃশ্য ঘিরে ইতোমধ্যেই শুরু হয়েছে চর্চা। ছবিটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন দীনেশ বিজয়ন।
আসছে ১৫ মার্চ নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘মার্ডার মুবারক’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়