ঘুষ না পেয়ে হয়রানির অভিযোগ : বিআইডব্লিউটিএ কর্মকর্তার কাছে ক্ষতিপূরণ চান ঘাট ইজারাদার

আগের সংবাদ

চড়া বাজারে নতুন ইন্ধন

পরের সংবাদ

অস্কার মনোনয়নে প্রিয়াঙ্কার প্রামাণ্যচিত্র

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক ৮
অস্কারের ৯৬তম আসরে সেরা প্রামাণ্যচিত্র বিভাগে চূড়ান্ত মনোনয়ন তালিকায় পাঁচটি প্রামাণ্যচিত্র জায়গা করে নেয়। যার একটি ‘টু কিল অ্যা টাইগার’। এই প্রামাণ্যচিত্রেই এবার যুক্ত হলেন প্রিয়াঙ্কা চোপড়া। অভিনয়ে নয়, এর নির্বাহী প্রযোজক হিসেবে যোগ দিয়েছেন এই অভিনেত্রী। ‘টু কিল অ্যা টাইগার’ মূলত ভারতের ঝাড়খন্ডের রঞ্জিত নামের এক কৃষকের গল্প। ২০১৭ সালে তার ১৩ বছর বয়সি কন্যা কিরণ গণধর্ষণের শিকার হয়। সেই ঘটনা থেকে বেঁচে ফেরা কন্যার ন্যায় বিচারের জন্য লড়াই করেন বাবা। প্রামাণ্যচিত্রটিতে যুক্ত হওয়া প্রসঙ্গে ইনস্টাগ্রামের এক পোস্টে প্রিয়াঙ্কা চোপড়া বলেছেন, একাডেমি অ্যাওয়ার্ডে মনোনয়ন পাওয়া ‘টু কিল অ্যা টাইগার’ টিমে যোগ দিতে পেরে আমি গর্বিত। সেই সঙ্গে এও ঘোষণা করছি যে, এই চিত্রটি বিশ্বজুড়ে পরিবেশনা করবে নেটফ্লিক্স।
তিনি আরো বলেন, ২০২২ সালে যখন আমি এটি প্রথমবার দেখেছিলাম, তখনই পছন্দ হয়েছিল। কন্যার জন্য ন্যায় বিচার পেতে আইনি ব্যবস্থার সঙ্গে তার বাবার বীরত্বপূর্ণ লড়াই দেখে মুগ্ধ হয়েছিলাম। ২০২৩ সালের অক্টোবরে নিউইয়র্কে মুক্তি পেয়েছিল ‘টু কিল অ্যা টাইগার’। এটি নির্মাণ করেছেন নিশা পাহুজা। এর নির্বাহী প্রযোজক হিসেবে আরো আছেন রুপি কৌর, অতুল গাওয়ান্দে, অ্যান্ডি কোহেন, আনিতা লি, শিবানী রাওয়াত, আনিতা ভাটিয়া প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়