রাজধানীতে বাইক দুর্ঘটনায় নিহত ৩

আগের সংবাদ

‘কোটা’ নিয়ে কূটকৌশল

পরের সংবাদ

গো-টু ডেনিম…

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

ফ্যাশন বা স্টাইল যাই বলুন কেন, যে কোনও সাজের সঙ্গেই জিন্সের কদর এখনও জনপ্রিয়। তবে সঠিক ফিট ও ডিজাইন খুঁজে পেতে শপিং মলে অনেকটা সময় চলে যায় গো-টু ডেনিম ডিজাইনগুলি খুঁজে বের করতে একটু সহজ করে তোলে। বর্তমান প্রজন্মের কাছে জিন্স ছাড়া অন্য কোনও ফ্যাশন ভাবা, খুবই মুশকিলের। কারণ ওয়ার্ড্রোবে একজোড়া জিনস থাকলে যে কোনও ফ্যাশনেই নিজেকে সাজানো সম্ভব।
ফ্যাশন বা স্টাইল যাই বলুন কেন,যে কোনও সাজের সঙ্গেই জিন্সের কদর এখনও জনপ্রিয়। তবে সঠিক ফিট ও ডিজাইন খুঁজে পেতে শপিং মলে অনেকটা সময় চলে যায় গো-টু ডেনিম ডিজাইনগুলি খুঁজে বের করতে একটু সহজ করে তোলে। তবে অনেকেরই একটি নির্দিষ্ট ব্র্যান্ড রয়েছে, যারা শুধুমাত্র ওই ব্র্যান্ডের ই জিন্স পরতে অভ্যস্ত। কিন্তু বেশ কিছু ব্র্যান্ড ছাড়াও বর্তমানে বেশ কয়েকটি আকর্ষণীয় ও বাজেটের মধ্যেই জিন্স পাবেন, এমন ব্র্যান্ডও এসেছে বাজারে।
অফ ডিউটি- উচ্চমানের ডেনিমের গুণমান ও দুর্দান্ত ফিট দেখতে অফ ডিউটি নিয়ে এসেছে অফ-ওয়ার্ক লুক। সিগনেচার স্টাইল থেকে শুরু করে সিজনাল ডিজাইন অফ ডিউটিতে আপনি খুব সহজেই পেয়ে যাবেন। যারা ফরমাল বা অফিসের জন্য জিন্স ছাড়া অন্য কিছু ভাবতে পারেন না, তাদের জন্য অফ ডিউটির লুক উপযুক্ত। জিন্সপ্রেমীদের কাছে এই অফ ডিউটির জিন্স যে কোনও ব্র্যান্ডের তালিকায় শীর্ষে থাকে।

ফ্রিকিনস- যে কোনও পার্টি বা অনুষ্ঠানের জন্য কীভাবে জিন্সের স্টাইলিশ লুক আনা যায় তা ইট-গার্ল লুকবুক দিয়ে ডেনিমের সন্ধান করতে পারেন। একটু ব্যতিক্রমী জিন্সের জন্য এই ধরনের জিন্স কিন্তু নয়া প্রজন্মের কাছে বেশ আকর্ষণয়ী হয়ে উঠেছে। বিশ্বমানের ফ্যাশন ওয়ার্কশপে এই ব্র্যান্ডের পোশাক আপনি খুব সহজেই পেয়ে যাবেন।

ব্লæ ব্রু- বিশ্বমানের ডেনিম ব্র্যান্ডগুলির মধ্যে অন্যতম। বাজেটের মধ্যে উচ্চমানের ডেনিম পাওয়া ভাগ্যের ব্যাপার। বিশেষ করে যুবাদের কাছে এই ব্র্য়ান্ডের ডেনিম বেশ জনপ্রিয়। বুটকাড ডেনিম থেকে ক্লাসিক বয়ফ্রেন্ড জিন্স, সব ডিজাইনের ডেনিমই আপনি এখানে মনের মত করে পছন্দ করতে পারবেন।

ডেজ ফর ক্লথিং- রক স্টাইলে ডেনিমে সাজতে চান! প্রতিদিনের ডেনিম ব্যবহারের জন্য একটি উচ্চমানের ফ্যাশন তো দরকার পড়েই। অ্যাসিডিক জিন্স থেকে শুরু করে স্পø্যাশ করা পর্যন্ত, দিনের শেষে পোশাকের ফ্যাশনই আপনার পরিচয় হয়ে দাঁড়ায়। পোশাকের উচ্চ ফ্যাশনের নান্দনিকতা রয়েছে, যা কখনও অস্বীকার করা যায় না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়