নিত্য প্রয়োজনীয় পণ্য পেল চার হাজার শ্রমিক : গাজীপুর

আগের সংবাদ

গরম মসলার বাজার গরম

পরের সংবাদ

সিনেমায় মেহজাবীন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : গতকাল ছিল ২১ ফেব্রুয়ারি। এই বিশেষ দিনে ছবির প্রথম পোস্টার প্রকাশের সঙ্গে আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন মেহজাবীন। এই দিনটি বাংলাদেশের জন্য ঐতিহাসিক, কারণ আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস। তবে মেহজাবীনের জন্য আলাদাভাবে বিশেষ। কারণ ১৪ বছর আগে এই দিনেই তিনি আত্মপ্রকাশ করেছিলেন নাটকে। মেহজাবীন বললেন, ‘২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে ১৪ বছর আগে এই দিনেই টিভি নাটকে আমার অভিনয় যাত্রা শুরু হয়েছিল। আর আজ এই বিশেষ দিনেই আমার শুভাকাক্সক্ষী, বন্ধুদের একটি

বিশেষ খবর জানাতে চাই, বড় পর্দায় পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে আমার অভিষেক হতে যাচ্ছে এ বছরই।’ মেহজাবীন জানালেন, এক বছর আগেই সিনেমাটির কাজ সেরে ফেলেছেন। তবে পুরো বিষয়টি পরিকল্পনামাফিক রেখেছেন গোপন। ছবির প্রসঙ্গে অভিনেত্রীর ভাষ্য, “২৩ সালের শুরুতেই আমরা এই চলচ্চিত্রের কাজ সম্পন্ন করি। ‘সাবা’ অর্থ যেমন সকাল, সকালের মৃদু বাতাস; আশা করছি আমার চলচ্চিত্র জীবনের সকালটিকেও সবাই অকৃত্রিম ভালোবাসায় আচ্ছন্ন করে রাখবেন। গল্প, চরিত্র, পরিচালকের নির্মাণ, গুণী অভিনয়শিল্পী ও নেপথ্যের মেধাবী কলাকুশলীদের সঙ্গে আমার অভিনয়ের সুযোগ- সব মিলিয়ে ‘সাবা’ আমার জীবনে সবসময়ই বিশেষ একটি নাম হয়ে থাকবে।”

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়