নিত্য প্রয়োজনীয় পণ্য পেল চার হাজার শ্রমিক : গাজীপুর

আগের সংবাদ

গরম মসলার বাজার গরম

পরের সংবাদ

নতুন করে প্রেমে পড়লেন পুতিন!

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : নতুন করে প্রেমে পড়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভøাদিমির পুতিন। প্রেমিকার নাম একাতেরিনা কাতিয়া মিজুলিনা। ৩২ বছরের ছোট মিজুলিনাকে নাকি বার্বির মতো দেখতে। এর আগে অলিম্পিক জিমন্যাস্ট আলিনা কাবায়েভার সঙ্গে তার দীর্ঘদিনের সম্পর্ক ছিল বলে শোনা যেত। এই জুটির নাকি তিনটি সন্তানও রয়েছে। অবশ্যই সেটা পুতিনের ৩০ বছরের দাম্পত্য ইতি পড়ার পর।
২০১৪ সালে তার স্ত্রী লিউডমিলার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। মাঝে ক্রিভোনোগিখ নামে এক স্ট্রিপ-ক্লাব মালিকের সঙ্গেও পুতিনের বিশেষ কেমিস্ট্রি এবং এক সন্তানলাভের খবর চাউর হয়েছিল সর্বত্র।
এখন শোনা যাচ্ছে, পুতিন নাকি ‘বার্বি ডলের’ প্রেমে হাবুডুবু খাচ্ছেন। একাতেরিনা কাতিয়া মিজুলিনার কাজের প্রধান অংশ রাশিয়া এবং তার প্রেসিডেন্টের বিরুদ্ধে যে কোনো সমালোচনা বন্ধ করা, বিশেষ করে ইউক্রেনের বিরুদ্ধে যুদ্ধের বিষয়ে।
রাশিয়ান মানবাধিকার প্রচারক ওলগা রোমানভা ইউক্রেনের চ্যানেল ২৪ কে বলেছেন, কাতিয়া মিজুলিনা পুতিনের স্বাদের সঙ্গে সম্পূর্ণরূপে মিলে গেছে, এই বার্বি টাইপ পুতিন সর্বদা পছন্দ করতেন।
রাশিয়ার বেশ কয়েকটি ইউক্রেনীয় মিডিয়া আউটলেট এবং টেলিগ্রাম চ্যানেল পুতিন এবং মিজুলিনা সম্পর্কে খবর পোস্ট করছে, দাবি করছে যে তারা সম্প্রতি একে অন্যের ঘনিষ্ঠ হয়েছেন। তবে এ সম্পর্কের বিষয়ে এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। পোস্টে বলা হয়েছে যে, মিজুলিনা ২০০৪ সালে লন্ডন বিশ্ববিদ্যালয়ের স্কুল অব ওরিয়েন্টাল অ্যান্ড আফ্রিকান স্টাডিজ থেকে শিল্প ইতিহাস এবং ইন্দোনেশিয়ান ভাষায় ডিগ্রি নিয়ে স্নাতক হন। তিনি ২০১৭ সালে চীন সফররত সরকারি রাশিয়ান প্রতিনিধিদের অনুবাদক হিসাবে কাজ করেছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়