১৪ মাস পর ঢাবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

আগের সংবাদ

চলচ্চিত্র উৎসবে বিচারক বাঁধন

পরের সংবাদ

‘ডন-৩’ সিনেমায় কিয়ারা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : অবশেষে প্রতীক্ষার অবসান। ফারহান আখতার নিয়ে আসছেন ‘ডন ইউনিভার্স’-এর নতুন ছবি ‘ডন-৩’। এবার ডন চরিত্রে আত্মপ্রকাশ করতে চলেছেন রণবীর সিং, ঘোষণা করা হয়েছিল আগেই। তবে প্রধান নারী চরিত্রে কাকে দেখা যাবে সেই নিয়ে চলছিল জল্পনা। একাধিক নাম উঠে আসে। সোমবার নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয় মঙ্গলবার ‘ডন-৩’ ছবি সম্পর্কে বড় ঘোষণা করা হবে। যেমন কথা তেমন কাজ। গতকাল সকালেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয় কিয়ারা আদভানির আগমনের কথা। বলা হয় ‘ডন ইউনিভার্স’ কিয়ারাকে স্বাগত জানাচ্ছে। রণবীর সিংয়ের বিপরীতে এই ছবিতে দেখা যাবে কিয়ারা আদভানিকে, এই প্রথম একসঙ্গে জুটি বাঁধবেন তারা। এদিন নিজের এক্স হ্যান্ডলে পোস্ট করে অভিনেত্রী কিয়ারা লেখেন, “আইকনিক ‘ডন’ ফ্র্যাঞ্চাইজির অংশ হতে পেরে এবং এই অবিশ্বাস্য দলের সঙ্গে কাজ করতে পেরে রোমাঞ্চিত! আমরা একসঙ্গে এই উত্তেজনাপূর্ণ যাত্রা শুরু করার সঙ্গে সঙ্গে আপনাদের সব ভালোবাসা এবং সমর্থন চাই।”
প্রসঙ্গত, এর আগেই ফারহান আখতার জানিয়েছিলেন ২০২৫ সালের আগে ‘ডন-৩’ ছবির শুটিং শুরু হবে না। এর আগে শাহরুখ খানের বদলে রণবীর সিংয়ের ‘ডন’ চরিত্রে অভিনয়ের কথা ঘোষণা হওয়ার পরে বেশ বিতর্ক তৈরি হয়। অনেকেই মেনে নিতে চাননি যে শাহরুখ খান ডন হিসেবে ফিরবেন না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়