১৪ মাস পর ঢাবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

আগের সংবাদ

চলচ্চিত্র উৎসবে বিচারক বাঁধন

পরের সংবাদ

গাইতে গিয়ে পড়ে গেলেন ম্যাডোনা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : মার্কিন পপ সম্রাজ্ঞী ম্যাডোনা। এই মুহূর্তে ‘দ্য সেলিব্রেশন ট্যুর’ করছেন এ গায়িকা। রবিবার ওয়াশিংটনের সবথেকে জনবহুল শহর সিয়াটলে কনসার্ট করতে গিয়েছিলেন ম্যাডোনা। পপ তারকার শো দেখতে দর্শকাসন তখন ভরা, কোথাও কোনো ফাঁকা নেই। ম্যাডোনাও গান করতে করতে মাইক হাতে পারফর্ম করছিলেন। তবে পারফর্ম করতে করতেই চেয়ার থেকে পড়েই গেলেন পপ গায়িকা। ইতোমধ্যেই পপ আইকনের এই পড়ে যাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সোশ্যাল মিডিয়ায়

উঠে আসা ভিডিওতে দেখা যাচ্ছে, ম্যাডোনা তখন ‘ওপেন ইউর হার্ট’ গানে পারফর্ম করছিলেন। একটা চেয়ারে বসে মাইক হাতে পোজ দিয়ে গান গাইতে দেখা যায় ম্যাডোনাকে। তার ঠিক সামনেই ক্যামেরা তাক করে ছিলেন একজন চিত্রশিল্পী। এরপর একজন পুরুষ নৃত্যশিল্পী এসে সেই চেয়ারের পেছনে দাঁড়ান, তিনি চেয়ারটি কাত করে কনসার্টের মঞ্চ বরাবর টেনে নিয়ে যাচ্ছিলেন। আর তাতেই ‘ধপাস’ করে মঞ্চে পড়ে যান ম্যাডোনা। তবে পড়ে গিয়েও গান থামাননি ম্যাডোনা। বরং উল্টে শুয়েই মাইক হাতে গান করতে থাকেন তিনি। তবে বোঝা গেল যতই সামলে নেয়ার চেষ্টা করুন না কেন, আকস্মিক পড়ে যাওয়ার কারণে অস্বস্তিতে ছিলেন তিনি। আর তাতেই গানের কথা ভুলে যান। শুয়ে গাইতে গিয়ে হেসে ফেলে বলেন, ‘ইস আমি কথা ভুলে গিয়েছি।’ পরে অবশ্য চিত্রশিল্পী তার হাত ধরে তুলতেই তিনি ফের চেয়ারে উঠে গান গাইতে শুরু করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়