জবির নতুন প্রক্টর ড. জাহাঙ্গীর হোসেন

আগের সংবাদ

শেখ হাসিনার ইউরোপ জয় : মিউনিখ সফর > সরকার প্রধানদের অভিনন্দনে সিক্ত > শেখ হাসিনাকে ঘিরেই সবার আগ্রহ > বক্তব্যে যুদ্ধবিরোধী বার্তা প্রসংশিত

পরের সংবাদ

বক্স অফিসে করণ-একতা মুখোমুখি

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বক্স অফিসে মুখোমুখি করণ জোহর এবং একতা কাপুর। ২০২৩ সালের নভেম্বর মাসেই ঘোষণা করা হয় যে প্রথমবারের জন্য দুই বন্ধু একতা কাপুর এবং করণ জোহর একসঙ্গে একটি ছবি নিয়ে আসছেন। আর সেই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে কার্তিক আরিয়ানকে। এটি একটি দুর্ধর্ষ যুদ্ধের ছবি হবে বলেই জানা গিয়েছে, যা লিখবেন অসীম আরোরা এবং পরিচালনা করবেন দ্য নাইট ম্যানেজার সিরিজ পরিচালক সন্দীপ মোদি। তবে সেই ছবির আগেই মুখোমুখি হচ্ছেন একতা ও করণ। ১৯ এপ্রিল মুক্তি পাচ্ছে তাদের দুজনের দুই ছবি। ১৯ এপ্রিল মুক্তি পাবে করণ জোহর প্রযোজিত ছবি মিস্টার অ্যান্ড মিসেস মাহি। এখানে মুখ্য ভূমিকায় থাকবেন রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুর। অন্যদিকে ভ্যালেন্টাইনস ডেতে একতা কাপুর তাদের ছবি লাভ সেক্স অউর ধোঁকা-২ এর মোশন পোস্টার প্রকাশ্যে আনে। সেখানে জানানো হয় ১৯ এপ্রিল মুক্তি পাবে এই ছবিটি। এটা দিবাকর বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় তৈরি করা ছবিটির সিক্যুয়েল। লাভ সেক্স অউর ধোঁকা ২০১০ সালে মুক্তি পেয়েছিল। তবে এখন পর্যন্ত জানা যায়নি এই ছবিতে কাদের দেখা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়