জবির নতুন প্রক্টর ড. জাহাঙ্গীর হোসেন

আগের সংবাদ

শেখ হাসিনার ইউরোপ জয় : মিউনিখ সফর > সরকার প্রধানদের অভিনন্দনে সিক্ত > শেখ হাসিনাকে ঘিরেই সবার আগ্রহ > বক্তব্যে যুদ্ধবিরোধী বার্তা প্রসংশিত

পরের সংবাদ

ঈদে তিন সিনেমা নিয়ে আসছেন রাজ

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : ঈদুল ফিতরে একসঙ্গে তিন সিনেমা নিয়ে আসছেন ‘পরাণ’ খ্যাত অভিনেতা শরিফুল রাজ। তার অভিনীত মুক্তি পেতে যাওয়া সিনেমাগুলো হচ্ছে- ‘ওমর’, ‘দেয়ালের দেশ’ ও ‘কাজলরেখা’। নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘ওমর’ এ নাম ভূমিকায় থাকছেন রাজ। নির্মাতা সংবাদ মাধ্যমকে জানান, সিনেমাটি থ্রিলার ও সাসপেন্সে ভরপুর। রাজের আরেক সিনেমা সরকারি অনুদানের ‘দেয়ালের দেশ’। মিশুক মুনির পরিচালনায় এতে তার বিপরীতে আছেন বুবলী। গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় ময়মনসিংহ গীতিকা অবলম্বনে নির্মিত ‘কাজলরেখা’তেও আছেন রাজ। এই সিনেমাটিও আসন্ন ঈদে মুক্তি পাবে। এই অভিনেতার ক্যারিয়ারে এবারই প্রথম একসঙ্গে তিন সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। শুটিংয়ের আগেই রাজ জানিয়েছিলেন, তার প্রতিটি সিনেমা ও ক্যারেক্টার ভিন্ন ভিন্ন। প্রতিটি সিনেমার জন্য লম্বা সময় নিয়ে আলাদা আলাদা ভাবে প্রস্তুত হয়েছেন।
সর্বশেষ রাজ অভিনীত ‘দামাল’ মুক্তি পেয়েছে ২০২২ সালের ২৮ অক্টোবর। পরে ওটিটিতে মুক্তি পায় তার অভিনীত আরেক ছবি ‘রক্তজবা’। এরপর রাজ ব্যস্ত হয়ে পড়েন নতুন সিনেমার কাজে। প্রায় ১৮ মাস পর একসঙ্গে তিনটি সিনেমা নিয়ে প্রেক্ষাগৃহে আসছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়