সবজি ও পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজির সময় গ্রেপ্তার ২২

আগের সংবাদ

চমক দেখাল ইমরানের দল

পরের সংবাদ

রাজধানীতে ৩ দিনের সুন্নি ইজতেমা শুরু ১৪ ফেব্রুয়ারি

প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ পতিবেদক : রাজধানীতে তিন দিনের আন্তর্জাতিক সুন্নি ইজতেমা শুরু হচ্ছ আগামী ১৪ ফেব্রুয়ারি। কুরআন ও সুন্নাত প্রচারের বিশ্বব্যাপী অরাজনৈতিক দ্বীনি সংগঠন দাওয়াতে ইসলামী বাংলাদেশের উদ্যোগে রাজধানীর এয়ারপোর্টসংলগ্ন কাওলা (আশিয়ান সিটি) ময়দানে অনুষ্ঠিত হবে এই ইজতেমা। ১৪ ফেব্রুয়ারি ফজর নামাজের পর শুরু হয়ে ইজতেমা শেষ হবে ১৬ ফেব্রুয়ারি জুমার নামাজ ও আখেরি মোনাজাতের মাধ্যমে। দেশের লাখো মুসল্লি এতে যোগ দেবেন বলে আশা করছেন সংশ্লিষ্টরা।
গতকাল বৃহস্পতিবার দুপুরে আশিয়ান সিটি ইজতেমা ময়দানে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দাওয়াতে ইসলামী বাংলাদেশের জিম্মাদার (মিডিয়া বিভাগ) মুফতি জহিরুল ইসলাম মুজাদ্দেদী আত্তারী বলেন, ইতোমধ্যেই ইজতেমার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। পুলিশ, বিভিন্ন গোয়েন্দা সংস্থার পাশাপাশি নিরাপত্তায় নিয়োজিত থাকবে দাওয়াতে ইসলামীর কয়েকশ নিজস্ব নিরাপত্তাকর্মী। এছাড়া মুসল্লিদের জন্য অজু, গোসল, প্রয়োজনীয় হাজতখানা ও খাবারের জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা থাকছে। পিডিবির সহায়তায় দেয়া হয়েছে বিদ্যুৎ সংযোগ।
সংবাদ সম্মেলনে দাওয়াতে ইসলামী বাংলাদেশের জিম্মাদার (আন্তর্জাতিক বিভাগ) আলহাজ মুহাম্মদ কামাল আত্তারী, ইজতিমা জিম্মাদার ও দাওয়াতে ইসলামী বাংলাদেশের কেন্দ্রীয় নেতা সরফরাজ আশরাফী, বাহাদুর আত্তারী, মাহমুদুল হক কাদেরী, কেন্দ্রীয় সদস্য নাইমুল হায়দার কাদেরী ও ইমতিয়াজ কাদেরী প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়