নাশকতা পরিকল্পনার অভিযোগে মুগদা থেকে গ্রেপ্তার ১

আগের সংবাদ

দুর্বল ব্যাংকগুলোকে টেনে তোলার চেষ্টা : সুফল মিলবে কি?

পরের সংবাদ

নতুন সিনেমা নিয়ে আসছেন দীঘি

প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০২৪ , ১২:৪৭ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : নাবিল আমেরিকায় বেড়ে ওঠা বাঙালি ছেলে। তার সঙ্গে বিয়ে ঠিক হয় মৌয়ের। বাবা-মা ও হবু বর নিয়ে বাবার বন্ধুর গ্রামের বাড়িতে বেড়াতে এসে মৌয়ের পরিচয় হয় শুভর সঙ্গে। শুভ গ্রামের সাদাসিধা ছেলে। পরোপকারী হিসেবে গ্রাম জুড়ে তার বেশ নামডাক। এই শুভ ও মৌয়ের মাঝে ধীরে ধীরে গড়ে উঠতে থাকে প্রেমের সম্পর্ক। তাদের পারিবারিক অবস্থা বিবেচনা করলে সেই প্রেমের পথটা একদমই নিষ্কণ্টক থাকে না। এরকমই প্রেমের গল্প বেঁধেছেন ইমদাদুল হক মিলন তার উপন্যাসটিতে। আর এই প্রেম কাহিনীটিই উপজীব্য করা হয়েছে ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ সিনেমায়।
চরিত্র ‘মৌ’ চিত্রায়ন করেছেন প্রার্থনা ফারদীন দীঘি। দীঘির বিপরীতে শুভ’র চরিত্রে দেখা যাবে গাজী আব্দুন নূরকে। তামান্না সুলতানা প্রযোজিত এই সিনেমাটির চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করেছেন আবদুস সামাদ খোকন। সিনেমাটি ২০২৩ সালে কলকাতার ‘৫ম বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে’ দেখানো হয়। এবার বড় পর্দায় সিনেমাটি মুক্তি পাচ্ছে বাংলাদেশে। ১৬ ফেব্রুয়ারি সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।
এ উপলক্ষে ৫ ফেব্রুয়ারি সোমবার মুক্তি পায় ছবিটির ট্রেলার। দীঘি-নূর ছাড়াও এতে আরো অভিনয় করেছেন বাপ্পা শান্তনু, মুনমুন আহমেদ, সুব্রত বড়–য়া, মাসুম বাশার, মিলি বাশারসহ অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়