নাশকতা পরিকল্পনার অভিযোগে মুগদা থেকে গ্রেপ্তার ১

আগের সংবাদ

দুর্বল ব্যাংকগুলোকে টেনে তোলার চেষ্টা : সুফল মিলবে কি?

পরের সংবাদ

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন চূড়ান্ত

প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : চূড়ান্ত হলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের তারিখ। আগামী ১৯ এপ্রিল এফডিসিতে এ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন শিল্পী সমিতির নির্বাচন কমিশনের আপিল বোর্ডের সদস্য সামছুল আলম।
তিনি জানান, গত ১ ফেব্রুয়ারি শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির মিটিং অনুষ্ঠিত হয়েছে। সেখানেই চূড়ান্ত হয়েছে ২০২৪-২৬ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনের তারিখ। যদিও এ নির্বাচনে কারা অংশ নিচ্ছেন এখনো জানা যায়নি। অনেক আগেই অভিনেতা-প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল চমক রেখে প্যানেল প্রস্তুত করে রেখেছেন বলে জানিয়েছেন।
নির্বাচন করার ইঙ্গিত দিয়েছেন নিপুণ আক্তারও। এছাড়া ভেতরে ভেতরে আরো অনেকেই প্যানেল প্রস্তুত করছেন বলে জানা গেছে। এর আগে ২০২২ সালের ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয় শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচন। সেখানে দুবারের সভাপতি মিশা সওদাগরকে হারিয়ে নতুন সভাপতি হন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তিনি এখনো দায়িত্বে রয়েছেন। অন্যদিকে ভোটে জিতে সাধারণ সম্পাদক পদে হ্যাটট্রিক করলেও নির্বাচন আচরণবিধি ভঙ্গের দায়ে প্রার্থিতা বাতিল হয় চিত্রনায়ক জায়েদ খানের। ফলে নানা নাটকীয়তার পর উচ্চ আদালতের রায়ে সাধারণ সম্পাদকের চেয়ার দখলে নেন নিপুণ আক্তার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়