বাংলাদেশে বাণিজ্য বাড়াতে চায় মিসর : বস্ত্র ও পাটমন্ত্রীর সঙ্গে রাষ্ট্রদূূতের সাক্ষাৎ

আগের সংবাদ

স্বতন্ত্র এমপিরা কী চান

পরের সংবাদ

মেনে নিয়েছেন সেলেনা

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : প্রায় এক যুগ আগে তিনি ‘লুপুস’ নামের সমস্যায় আক্রান্ত হয়েছিলেন গায়িকা সেলেনা গোমেজ। যেটার কারণে দুশ্চিন্তা, হতাশা ও প্যানিক অ্যাটাকের মতো জটিলতা এসেছে তার জীবনে। এরপর স্থূলতা দেখা দেয় সেলেনার শরীরে। তবে এই সময়ে এসে গায়িকা-অভিনেত্রী উপলব্ধি করেছেন যে, পুরনো সেই রূপে আর ফিরে যাওয়া সম্ভব হবে না। আর এই বাস্তবতা মেনে নিয়েই জীবনে এগোতে হবে।
সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ২০১৪ ও ২০২৩ সালের দুটি ছবি শেয়ার করেছেন তিনি।
পুরনো ছবিতে তাকে দেখা গেছে, সাদাকালো ডোরাকাটা বিকিনিতে। তখন একেবারে ছিপছিপে গড়নের ছিলেন সেলেনা। ছবিটির সঙ্গে তিনি লিখেছেন, ‘আজ আমি উপলব্ধি করলাম, কখনো আর এরকম হতে পারবো না।’ যে ছবিটি তোলা একটি ইয়টের সিঁড়িতে, কোমর অব্দি পানিতে ডোবা। এই ছবির সঙ্গে সেলেনা লিখেছেন, ‘আমি পারফেক্ট নই। তবে যেমন আছি, নিজেকে নিয়ে গর্বিত। মাঝে মাঝে আমি ভুলে যাই যে, নিজের মতো হওয়া ভুল কিছু না।’ বর্তমানে অনেক তারকাই স্থূলতাকে নিন্দা নয়, স্বাভাবিক হিসেবেই বিবেচনা করছেন। সেলেনা গোমেজের বার্তাও যেন সেদিকেই স্পষ্ট ইঙ্গিত করে।
এদিকে ক’দিন আগে সেলেনা যুক্ত হয়েছেন মার্কিন গায়িকা লিন্ডা রনস্ট্যাডের বায়োপিকে। যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন
তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়