বাংলাদেশে বাণিজ্য বাড়াতে চায় মিসর : বস্ত্র ও পাটমন্ত্রীর সঙ্গে রাষ্ট্রদূূতের সাক্ষাৎ

আগের সংবাদ

স্বতন্ত্র এমপিরা কী চান

পরের সংবাদ

‘আরিয়া’ রূপে ফিরছেন সুস্মিতা

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : আরো একবার ‘আরিয়া’ রূপে ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন। আসছে ওয়েব সিরিজ আরিয়া সিজন-৩। প্রকাশ্যে এসেছে তারই ট্রেলার। যেখানে আরো একবার দুঃসাহসিক রূপে ধরা দিলেন সুস্মিতা। ‘এই বাঘিনী আহত হতে পারে, তবে এর থাবা আগের থেকেও ক্ষিপ্র’। এই সংলাপের মতোই আরিয়াকে সিজন থ্রিতে আরো বেশি শক্তিশালী ও অকুতোভয় হিসেবে দেখা যাবে। ট্রেলারে আরিয়াকে অস্ত্র সরবরাহ ও পরিবহন ব্যবসায় নামতে দেখা যায়। ট্রেলারে তাকে বলতে শোনা যায়, ‘নিজের সন্তানদের সুরক্ষার জন্য আমি যে কোনো কিছু করতে তৈরি’। আরিয়া ৩-এর প্রযোজনা ও সহ-পরিচালনা করেছেন রাম মাধবানি। এছাড়াও রয়েছেন সিকান্দর খের, ইন্দ্রনীল সেনগুপ্ত, বিকাশ কুমার, মায়া সারাও, গীতাঞ্জলি কুলকার্নি, শ্বেতা পাসরিচা, বীরেন বাজিরানি, প্রত্যক্ষ পানওয়ার, আরুষি বাজাজ, ভূপেন্দ্র যাদওয়াত এবং বিশ্বজিৎ প্রধানসহ অন্যরা।

আরিয়া-৩ নিয়ে সুস্মিতা বলেন, ‘এর শুরুটা হয়েছিল তখন, যখন আরিয়ার পরিবারকে ভেঙে টুকরো করে দেয়া হয়। বহু বাধা, সমস্যা সত্ত্বেও আরিয়া ব্যবসায় নির্ভীক বাঘিনী হয়ে উঠেছিলেন। তবে এখন এটা শুধুই খেলা নয়, এর সঙ্গে ন্যায়বিচারের বিষয়টিও জুড়ে যায়। আরিয়া সারিনের ভাগ্যে যাই থাকুক না কেন সে নির্ভীক। আরিয়া আমায় নিজেকে অভিনেতা হিসেবে খুঁজে পেতে এবং আমার জীবনকে সংবেদনশীলতার সুরে বেঁধেছিল। এখন এই আরিয়া নিজের পরিবারের জন্য সবকিছু ত্যাগ করতে প্রস্তুত। এই অনুভূতিটা আমার ব্যক্তিগত অনুভূতির চেয়েও অনেক বেশি। আরিয়ার টিম এখন আমার পর্দার বাইরেও পরিবারের মতো, ভবিষ্যতেও থাকবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়