আইনমন্ত্রী : জনমনে বিভ্রান্তি সৃষ্টির জন্য ৬৪৮ এমপির কথা বলা হচ্ছে

আগের সংবাদ

উপজেলা নির্বাচনের আগেই বিবাদ মেটাতে চায় আ.লীগ : ভোটের কোন্দল

পরের সংবাদ

শোবিজ অঙ্গনে বিয়ের ধুম

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

নতুন বছরের শুরুতে দেশের শোবিজ অঙ্গনে যেন বিয়ের ধুম পড়েছে। এ বছরের প্রথম মাসে বিয়ে করছেন শোবিজ অঙ্গনের একাধিক তারকা। তাদের মধ্যে কেউ পারিবারিকভাবে বিয়ে করেছেন; কেউবা আবার কয়েক মাস আগে বিয়ে করলেও প্রকাশ্যে এনেছেন পরে। সেই তারকাদের বিয়ের খবর জানাচ্ছেন মাহফুজ রহমান

মৌসুমী হামিদ
বছরখানেক আগে ছোটপর্দার অভিনেত্রী মৌসুমী হামিদ বলেছিলেন, তিনি বিয়ের জন্য পাত্র খুঁজছেন ঠিকই, কিন্তু ব্যাপারটা আটকে যাচ্ছে উচ্চতায়। অর্থাৎ বিয়ের জন্য নিজের সমান উচ্চতার ছেলের খোঁজ পাচ্ছেন না তিনি। অবশেষে জানালেন বিয়ের খবর। প্রেমিক আবু সাইয়িদকে বিয়ে করেছেন। তিনি চিত্রনাট্যকার। জানা গেছে, বেশ কিছু দিন ধরে প্রেম করছিলেন আবু সাইয়িদ ও মৌসুমী হামিদ। এর পর পারিবারিক সিদ্ধান্তেই বিয়ের পিঁড়িতে বসেছেন তারা। ১২ জানুয়ারি সন্ধ্যা ৭টা ১৬ মিনিটে মৌসুমী হামিদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এ বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। বিয়ের দিন রাতে কক্সবাজারে হানিমুনে গিয়েছেন মৌসুমী। লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন অঙ্গনে পা রাখেন মৌসুমী হামিদ। এর পর কাজ করেছেন নাটক, চলচ্চিত্র উভয় ক্ষেত্রেই। সর্বশেষ গত বছরের ১৮ আগস্ট মুক্তি পেয়েছে মৌসুমী অভিনীত সিনেমা ‘১৯৭১ সেই সব দিন’। এ ছাড়া এই অভিনেত্রীর আরো দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমা দুটি হচ্ছে- সোহেল রানা বয়াতি পরিচালিত ‘নয়া মানুষ’ ও হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘যাপিত জীবন’।
জোভান
গত ১২ জানুয়ারি রাতে স্ত্রীর সঙ্গে দুটি ছবি শেয়ার করে নিজেই বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন জোভান। নিজের ভেরিফায়েড ফেসবুকে জোভান লেখেন, ‘…অ্যান্ড উই বোথ সেইড আলহামদুলিল্লাহ, কবুল।’ তার স্ত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা। তিনি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। আগে থেকেই দুজনের পরিচয় ছিল। এরপর তা প্রেমে রূপ নেয়। তাদের মধ্যে দেড় বছরের প্রেমের সম্পর্ক। বিয়ে হয়েছে পারিবারিকভাবেই। ১২ জানুয়ারি রাতে পারিবারিকভাবে আকদ হয়েছে জোভান-নির্জনার। ২০ জানুয়ারি বিয়ের আনুষ্ঠানিক আয়োজন হবে। ছোটপর্দার নির্ভরশীল অভিনেতা জোভান। ২০১১ সালে বিনোদন মাধ্যমে যোগ দেন জোভান। ছোটপর্দার পাশাপাশি তিনি অভিনয় করেছেন চলচ্চিত্র ও ওয়েব কনটেন্টেও। অভিনয়ের সূত্রে বেশ কয়েকজন অভিনেত্রীর সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গেলেও বিয়ে করলেন বিনোদন মাধ্যমের বাইরের একজনকে।

নাজিয়া হক অর্ষা
বিয়েটা আগেই সেরে ফেলেছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। ১৪ জানুয়ারি সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বামীর সঙ্গে কয়েকটি ছবি প্রকাশ করেন অর্ষা। ক্যাপশনে লিখেন, ‘প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা। আনুষ্ঠানিকভাবে আমরা বিবাহিত।’ মাস চারেক আগেই বিয়ের পিঁড়িতে বসেন লাক্স তারকা নাজিয়া হক অর্ষা। কাজ করতে গিয়ে মোস্তাফিজুর নূর ইমরানের সঙ্গে পরিচয় ঘটে এবং সেটা বন্ধুত্ব পেরিয়ে প্রেমে রূপ নেয়। এরপর দুই পরিবারের সিদ্ধান্তে গত বছরের অক্টোবরে বিয়ে করেন তারা। অভিনেত্রী বিয়ে করেছেন নির্মাতা-অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরানকে। জানা গেছে, দুই থেকে তিন মাস আগে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে বিয়েটা সেরেছেন তারা। চরকি ফ্লিক ‘জাহান’ ও পূর্ণদৈর্ঘ্য সিনেমা ‘সাহস’সহ বেশ কয়েকটি সিনেমায় জুটি বেঁধেছিলেন অর্ষা ও মোস্তাফিজুর নূর ইমরান। ‘সাহস’-এ এই জুটিকে দেখা গিয়েছিল স্বামী-স্ত্রীর চরিত্রে। প্রশংসিত সেই সিনেমার পর চরকির শর্টফিল্ম জাহানেও স্বামী-স্ত্রীর চরিত্র রূপদান করেছিলেন এই দুই তারকা। ২০০৯ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা দিয়ে শোবিজে পথচলা শুরু নাজিয়া হক অর্ষার। এরপর থেকে টেলিভিশন নাটক, চলচ্চিত্র ও ওয়েব সিরিজে অভিনয় করছেন। এই অভিনেত্রীর অভিনীত আলোচিত একটি ওয়েব সিরিজ ‘নেটওয়ার্কের বাইরে’। সর্বশেষ তাকে দেখা গেছে ‘১৯৭১ সেইসব দিন’ চলচ্চিত্রে।

পল্লব
বিয়ে করেছেন এক সময়ের জনপ্রিয় মডেল অভিনেতা পল্লব। জানা গেছে, ১১ বছরের প্রেমের শেষে পাত্রী ওয়াহিদা রাহীর সঙ্গে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। ওয়াহিদা একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করেন। গত বছরের ১৩ জুলাই দুই পরিবারের সম্মতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। জানা যায়, ২০১২ সালের পল্লব-ওয়াহিদা রাহী প্রথম পরিচয় হয়। সেই থেকে তারা একে অপরের সঙ্গে কথা বলতেন। এভাবেই তাদের সম্পর্ক গড়ে ওঠে। মিডিয়াতে পল্লবের যাত্রা শুরু হয়েছিল অভিনেতা-নির্মাতা আফজাল হোসেনের পরিচালনায় একটি মডেলিং দিয়ে। ১৯৯১ সালে এ বিজ্ঞাপনটি দিয়ে তুমুল জনপ্রিয়তা লাভ করেন। এরপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। সেই থেকে তিনি দীর্ঘদিন অসংখ্য বিজ্ঞাপনে কাজ করেছেন। প্রতিটি বিজ্ঞাপনই আলোচিত ছিল। পাশাপাশি অসংখ্য নাটকেও তিনি অভিনয় করেছেন। তিনি অনেক খ্যাতিমান অভিনেত্রীর সঙ্গে মডেলিং করছেন। এদিকে মডেল অভিনেতা পল্লব গত বছরের শেষে দিকে দীর্ঘ ১৩ পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। একটি সিনেমার কাজ দিয়ে শোবিজে ফিরেছেন তিনি। ভালো মানের কাজের প্রস্তাব পেলে পল্লব এখনো নিয়মিত কাজ করতে চান।

স্বাগতা
ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ও সংগীতশিল্পী জিনাত শানু স্বাগতা সাত বছর প্রেমের পর বিয়ে করেছিলেন চিত্রগ্রাহক রাশেদ জামানকে। ছয় বছর সংসারের পর ২০২১ সালের ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের পথে হাঁটেন তারা। এর পর বছরখানেক একা থাকার পর সিদ্ধান্ত নেন, আবারো সংসারী হবেন। তারই অংশ হিসেবে এবার বিয়ের সিদ্ধান্ত নেয়ার কথা জানালেন এই অভিনেত্রী। গত বছরের ১৫ ডিসেম্বর দেশের একটি সংবাদমাধ্যমে ফের বিয়ে করার সিদ্ধান্তের কথা জানিয়েছেন অভিনেত্রী স্বাগতা। স্বাগতার হবু বরের নাম ড. হাসান আজাদ। কলম্বিয়া ইউনিভার্সিটি থেকে পিএইচডি করা হাসান পেশায় একজন ব্যবসায়ী। ব্যবসার পাশাপাশি হাসান একজন শিল্পীও। তিনি গান করে, লেখালেখি করে। ইংরেজিতে একটি বই লিখেছে হাসান। জানা যায়, জানুয়ারির শেষ সপ্তাহে বিয়ের অনুষ্ঠান চূড়ান্ত করেছেন স্বাগতা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়