দ্বাদশ সংসদ নির্বাচন : ৬ আন্তর্জাতিক সংস্থার বিবৃতি প্রত্যাখ্যান সরকারের

আগের সংবাদ

দুর্নীতির বিরুদ্ধে কড়া বার্তা

পরের সংবাদ

বিয়ে করেছেন অভিনেত্রী অর্ষা

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : শীতের মৌসুমে নাটকপাড়ায় যেন বিয়ের ধুম পড়েছে। তবে এই বিয়ে কোনো নাটকের দৃশ্যায়ন নয়। পর্দার বাইরে নিজেদের জীবন গুছিয়ে নিচ্ছেন তারকারা। অভিনেত্রী মৌসুমী হামিদের বিয়ের খবরের মধ্যেই শুক্রবার রাতে অভিনেতা জোভান বিয়ের কথা প্রকাশ্যে আনেন। আর এবার জানা গেল ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নাজিয়া হক অর্ষার বিয়ের খবর। সদ্য বিয়ে করেছেন এই অভিনেত্রী। পাত্র সবার পরিচিত মুখ অভিনেতা মোস্তাফিজ নূর ইমরান। রবিবার সকালে নিজের ফেসবুকে একগুচ্ছ ছবি পোস্ট করেন অর্ষা। একেবারে গ্রামের সুনসান প্রকৃতির মাঝে শুধু নতুন বর-কনে! পোশাকেও অত্যন্ত সাদাসিধে অর্ষা-ইমরান। ছবিগুলো দিয়ে অর্ষা লিখেছেন, ‘প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা’। সেই সঙ্গে জানিয়েছেন, অফিসিয়ালি বিয়ে করার কথাও। এমন পোস্টের পর রীতিমতো শুভেচ্ছার বন্যায় ভাসছেন অর্ষা-ইমরান। জানা যায়, একসঙ্গে ‘সাহস’ সিনেমা করার পর থেকেই অর্ষা ও ইমরানের মধ্যে বন্ধুত্বের শুরু। বন্ধুত্ব থেকে একসময় তা প্রেমে রূপ নেয়। যদিও ব্যক্তিগত বিষয় নিয়ে কখনোই মিডিয়ায় কথা বলতে আগ্রহ দেখাননি অর্ষা কিংবা ইমরান। ২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন নাজিয়া হক অর্ষা। তারপর থেকে টেলিভিশন নাটকে সরব উপস্থিতি। ‘সাহস’ সিনেমাটি ছাড়াও তাকে দেখা গেছে নেটওয়ার্কের বাইরে, সাবরিনাসহ বেশকিছু ওয়েব ফিল্ম ও সিরিজে।
অন্যদিকে এক যুগের বেশি সময় ধরে অভিনয়ে মগ্ন ইমরান। নাটক, ওয়েব কন্টেন্টের পাশাপাশি সিনেমাতেও নিজের দক্ষতার প্রমাণ রেখেছেন তিনি। গেরিলা, ইতি তোমারই ঢাকা, আমরা একটি সিনেমা বানাবো, আলফাসহ বেশকিছু সিনেমায় কাজ করেছেন তিনি। ওয়েব সিরিজ ‘কাইজার’-এ তার অভিনয় দর্শকের তুমুল প্রশংসা পেয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়