দ্বাদশ সংসদ নির্বাচন : ৬ আন্তর্জাতিক সংস্থার বিবৃতি প্রত্যাখ্যান সরকারের

আগের সংবাদ

দুর্নীতির বিরুদ্ধে কড়া বার্তা

পরের সংবাদ

বিমানবন্দরে বিপাকে রাধিকা

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : দুর্বিষহ এক অভিজ্ঞতার কথা জানালেন অভিনেত্রী রাধিকা আপ্তে। গত শনিবার ভারতের মুম্বাই বিমানবন্দর থেকে ইনস্টাগ্রামে নিজের কিছু ছবি ও ভিডিও পোস্ট করে ভয়াবহ অভিজ্ঞতার কথা জানান তিনি। মুম্বাই বিমানবন্দর থেকে এদিন সকাল সাড়ে ৮টায় উড়াল দেয়ার কথা ছিল রাধিকার। কিন্তু সেই বিমান বেলা ১১টা বেজে গেলেও আসেনি। রাধিকাসহ বিমানের অন্য সব যাত্রীকে এয়ারব্রিজে নিয়ে যাওয়া হয়। সেখানেই বন্দি অবস্থায় কাটাতে হয় দীর্ঘ সময়। সেখানে ছিল না পানি খাওয়ার ব্যবস্থা। শুধু তাই নয়, টয়লেটের ব্যবস্থাও ছিল না সেখানে। বিমানবন্দরের কর্মীরাও এ বিষয়ে কাউকেই সাহায্য করতে পারেননি। অভিনেত্রী আরো জানান, সেখানে যাত্রীদের মধ্যে অনেক শিশু এবং বয়স্ক মানুষও ছিলেন। তারাও এই অব্যবস্থাপনার কারণে ব্যাপকভাবে ভুক্তভোগী হয়েছেন। এ ঘটনার পর এয়ারলাইন্সের নাম না নিয়ে অভিনেত্রী ইনস্টাগ্রামে নিজের বিরক্তির কথা তুলে ধরেন। রাধিকা লেখেন, আমাকে এটা পোস্ট করতেই হলো। আমার আজ সকালে একটা ফ্লাইট ছিল ৮.৩০-এ। এখন ১০টা ৫০ বাজে। এখনো বিমান আসেনি। কিন্তু বিমানের তরফ থেকে জানানো হয়েছে যে খুব শিগগিরই বিমান আসবে আর তাই সব যাত্রীকে এয়ারব্রিজে নিয়ে যাওয়া হয় এবং সেখানে লক করে দেয়া হয়েছে।
রাধিকা আরও জানান, কেউই ঠিকমতো জানতেন না কেন বিমান এত দেরি করছে। এমনকি বিমানবন্দরের কর্মীদের কাছেও নাকি এ ব্যাপারে সঠিক তথ্য ছিল না। তবে সেই ফ্লাইটটি পরে এসেছিল কিনা, যাত্রীদের কারো কোনো সমস্যা হয়েছিল কিনা, সে ব্যাপারে রাধিকা আর কিছু জানাননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়