দ্বাদশ সংসদ নির্বাচন : ৬ আন্তর্জাতিক সংস্থার বিবৃতি প্রত্যাখ্যান সরকারের

আগের সংবাদ

দুর্নীতির বিরুদ্ধে কড়া বার্তা

পরের সংবাদ

টলিউডে প্রথমবার বুবলী : সঙ্গে কৌশিক গাঙ্গুলি ও সৌরভ দাস

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : প্রথমবারের মতো কলকাতার সিনেমায় যুক্ত হয়েছেন ঢালিউড নায়িকা শবনম বুবলী। সিনেমার নাম ‘ফ্ল্যাশব্যাক’। সিনেমাটি পরিচালনা করছেন রাশেদ রাহা। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাশার নির্ঝর। এতে বুবলীর সহশিল্পী হিসেবে আছেন কৌশিক গাঙ্গুলি ও সৌরভ দাস। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে টলিউডে অভিষেকের খবর জানান অভিনেত্রী।
নির্মাতা রাশেদ রাহা গণমাধ্যকে বলেছেন, ‘ছবিতে ‘অঞ্জন’ চরিত্রে কৌশিক গঙ্গোপাধ্যায় অনবদ্য। তার বিসর্জন, বিজয়ার পরে দেখেছি। তখন থেকেই গুণমুগ্ধ। এবার সামনে থেকে অভিনয় দেখলাম। পরিচালনার বদলে অভিনয় নিয়ে থাকলে একইভাবে কৌশিকদা জনপ্রিয় হতেন। অন্যদিকে শ্বেতা ও ডিকের চরিত্রে সৌরভ ও বুবলী অসাধারণ। ছবিতে আরো গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে। সেখানে দেখা যাবে একঝাঁক তারকা অভিনেতাকে। তাদের নাম ক্রমেই প্রকাশ্য। এরই মধ্যে কলকাতার বিভিন্ন স্থানে ছবির অধিকাংশ চিত্রায়ণ শেষ হয়েছে। বাকি রয়েছে ক্লাইম্যাক্স দৃশ্য। সেটার জন্য আগামী সপ্তাহেই পুরো টিম যাবে পশ্চিমবঙ্গের উত্তরাঞ্চলে। নির্মাণ শেষে ছবিটি ভারতেই মুক্তি পাবে। গত বছর ব্যক্তিগত জীবনের আলোচনার পাশাপাশি চার সিনেমা দিয়ে পুরো বছর আলোচনায় ছিলেন শবনম বুবলী। এ বছরের শুরুতেই দিয়েছেন ‘পুলসিরাত’ নামের নতুন এক সিনেমার খবর।
এ ছাড়া ‘দেয়ালের দেশ’, ‘মায়া : দ্য লাভ’, ‘তুমি যেখানে আমি সেখানে’সহ এ বছর মুক্তির অপেক্ষায় বুবলীর বেশ কয়েকটি সিনেমা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়