টিআইবি : ড. ইউনূসের মামলা বিচারিক শুদ্ধাচার ও স্বাধীনতার অগ্নিপরীক্ষা

আগের সংবাদ

নাশকতা উপেক্ষা করেই ভোট উৎসব : স্বচ্ছ ভোটগ্রহণে প্রস্তুত ইসি, দেড়শ আসনে হাড্ডাহাড্ডি লড়াই, নতুন ইতিহাস গড়তে যাচ্ছেন শেখ হাসিনা

পরের সংবাদ

বলিউডে দমবন্ধ হয়ে এসেছিল সুশান্তের!

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

টেলিভিশনের ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকের নজরে পড়েছিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। সেই ধারাবাহিকে তার সহ-অভিনেতা ছিলেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। ‘পবিত্র রিশতা’য় কাজ করার সময়ই সুশান্তের প্রেমে পড়েন অঙ্কিতা। কয়েক বছরের প্রেমের পর একত্র বাসও করেছেন তারা। তাদের প্রেম দেখে অনুরাগীরা ভেবেছিলেন, সংসার পাতবেন এই জুটি। তবে অনুরাগীদের সেই আশায় জল ঢেলে সাত বছর পরে সম্পর্কে ইতি টানেন সুশান্ত এবং অঙ্কিতা। ২০২০ সালে প্রয়াত হন বলিউড অভিনেতা সুশান্ত। তার পরে ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অঙ্কিতা। ‘বিগ বস ১৭’-এর ঘরে পা রাখার পর থেকে সেই সম্পর্কের ভবিষ্যৎও এখন প্রশ্নের মুখে। নিজের সংসার ভাঙনের পথে এগোলেও প্রাক্তন প্রেমিককে নিয়ে এখনো ঘণ্টার পর ঘণ্টা ধরে অনর্গল কথা বলে যান অঙ্কিতা। এমনকি সুশান্তের মৃত্যুর সাড়ে তিন বছর পরেও তার মৃত্যু নিয়ে নিত্যনতুন দাবি টেলি অভিনেত্রীর।
ছোট পর্দায় কয়েক বছর কাজ করার পর বলিউডে পা রেখেছিলেন সুশান্ত। অভিষেক কাপুরের ‘কাই পো চে’ ছবির মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ তার। সেই ছবির প্রিমিয়ারে অঙ্কিতার হাত ধরেই লাল গালিচায় হেঁটেছিলেন সুশান্ত। প্রথম ছবির সাফল্যের পর নামজাদা প্রযোজনা সংস্থা থেকে প্রস্তাব পাচ্ছিলেন সুশান্ত। কাজও করেছিলেন যশরাজ ফিল্মসের মতো প্রযোজনা সংস্থার সঙ্গে। তা সত্ত্বেও নাকি বলিউডে দমবন্ধ হয়ে এসেছিল সুশান্তের, দাবি অঙ্কিতার।
ছোট, বন্ধ জায়গায় বেশিক্ষণ থাকলে অস্বস্তিতে ভুগতেন সুশান্ত, তার মৃত্যুর পর এই দাবি করেছিলেন বান্ধবী রিয়া চক্রবর্তী। তখন যদিও রিয়ার সেই যুক্তি মানতে রাজি হননি অঙ্কিতা। বরং এক বিমানের ককপিটে বিমানচালকের আসনে বসে থাকা অবস্থায় সুশান্তের ছবি সমাজ মাধ্যমের পাতায় পোস্ট করে রিয়ার নাম উল্লেখ না করেই প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন অঙ্কিতা। বছর তিনেক পরে ‘বিগ বস ১৭’-এর ঘরে ফের সেই প্রসঙ্গই উত্থাপন করলেন টেলি অভিনেত্রী। দর্শকের আবেগের ওপর ভর করে অনুষ্ঠানে জিততেই কি বারবার এই কৌশল অবলম্বন করছেন অঙ্কিতা? খোঁচা নেটাগরিকদের।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়