টিআইবি : ড. ইউনূসের মামলা বিচারিক শুদ্ধাচার ও স্বাধীনতার অগ্নিপরীক্ষা

আগের সংবাদ

নাশকতা উপেক্ষা করেই ভোট উৎসব : স্বচ্ছ ভোটগ্রহণে প্রস্তুত ইসি, দেড়শ আসনে হাড্ডাহাড্ডি লড়াই, নতুন ইতিহাস গড়তে যাচ্ছেন শেখ হাসিনা

পরের সংবাদ

নতুন বছরে যে পরিকল্পনা

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

নতুন বছরে নতুন নতুন পরিকল্পনা আর স্বপ্ন নিয়ে এগোতে থাকেন সবাই। তারকাদেরও থাকে এমন পরিকল্পনা, থাকে ভালো কিছুর প্রত্যাশা। নতুন বছরকে ঘিরে প্রত্যাশা আর পরিকল্পনার কথা
শোনালেন শোবিজের কয়েকজন তারকা। জানাচ্ছেন সোহানুর সোহাগ

পৃথিবীর সব নারী ও শিশুরা ভালো থাকুক
অরুণা বিশ্বাস

গত বছরটিতে অনেক প্রাপ্তিযোগ ছিল। গত বছর আমার নির্মিত প্রথম চলচ্চিত্র মুক্তি পেয়েছে। আমি আমার নিজের বাড়িতে উঠেছি। এ ছাড়া আরো বেশ কিছু প্রাপ্তি ছিল। নতুন বছরের প্রত্যাশা আমাদের বর্তমান প্রধানমন্ত্রী আবার প্রধানমন্ত্রী হোক এবং তার কাছে আমার প্রত্যাশা থাকবে অবশ্যই যেন আবার থিয়েটার, মাটির গান ইত্যাদি যেগুলো একসময় বিনোদনের অন্যতম মাধ্যম ছিল সেগুলো যে আবার দর্শকদের বিনোদনের মাত্রা আরো ভারি করতে পারে। নতুন বছরে সব যুদ্ধ বন্ধ হোক, পৃথিবীর সব নারী ও শিশুরা ভালো থাকুক।
সিনেমা প্রযোজনার কথা চিন্তা করছি
রিয়াজ

নতুন বছরে আমি চাই বাংলাদেশে যে উন্নয়নের ধারা রয়েছে, তা অব্যাহত থাকুক। দ্রব্যমূল্য যেন সবার সাধ্যের মধ্যে থাকে, সেটা প্রত্যাশা করি। আর সিনেমার মানুষ হিসেবে আমি চাই, গত বছর কিছু সিনেমা হিট করেছে। নতুন বছরে আরও বেশি সিনেমা নির্মিত হোক এবং বেশি বেশি সিনেমা হিট হোক। আমি সিনেমা প্রযোজনার কথা চিন্তা করেছি, তবে এই মুহূর্তে পরিষ্কার করে কিছু বলতে পারছি না। আমার মনে হয়, এই বছরটা সবার ভালো কাটবে।

জীবনকে উপভোগ করার চেষ্টা থাকবে
পূর্ণিমা

নতুন বছর নিয়ে আমার তেমন কোনো পরিকল্পনা নেই। এর মধ্য দিয়ে ভালো ভালো কাজ করে যাওয়া, জীবনকে উপভোগ করার চেষ্টা থাকে এবং থাকবে। ২০২৪ সাল নিয়ে বলতে হলে বলব, শুধু দোয়া করি, আল্লাহ সবাইকে ভালো রাখুন, সুস্থ রাখুন। ২০২৩ সালটা আমার জন্য সব মিলিয়ে বেশ ভালো ছিল। ব্যক্তিজীবন এবং কর্মজীবন বেশ ভালো কেটেছে। আশা করছি, নতুন বছরটাও ভালো কাটবে।

নতুনভাবে নিজেকে প্রকাশ করতে চাই
আশনা হাবীব ভাবনা

গত বছরে আমি বেশ কিছু চলচ্চিত্রে যুক্ত হয়েছি, শুটিংও শেষ করেছি। সে চলচ্চিত্রগুলো নিয়ে বেশ আশাবাদী। নতুন বছরে আরো চলচ্চিত্রে যুক্ত হতে চাই। নতুনভাবে নিজেকে প্রকাশ করতে চাই।
নতুন বছর সবার ভালো কাটুক
বিদ্যা সিনহা মিম

২০২৩-এর শেষ সময়টা দুবাইতেই কাটালাম। সুন্দর সময় কেটেছে। বছরের শুরুটাও এখানেই উদযাপন করেছি। ৪ জানুয়ারি ছিল আমাদের বিবাহবার্ষিকী। এটাও দুবাইতে উদযাপন করেছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন, আমরা যেন সব সময় সুস্থ থাকি, ভালো থাকি। নতুন বছর সবার ভালো ও নিরাপদ কাটুক।

অনেক পরিকল্পনা আছে নতুন বছর নিয়ে
চঞ্চল চৌধুরী

গত বছর ভালো-মন্দ মিলিয়ে কেটেছে। বেশকিছু ভালো কাজ করেছি। তবে পদে পদে বাবাকে মিস করেছি। নতুন বছরের শুরুতেই আশরাফুজ্জামানের সঙ্গে নতুন একটি সিনেমার স্ক্রিপ্ট নিয়ে বসার কথা আছে। আরো অনেক পরিকল্পনা আছে নতুন বছর নিয়ে। আশা করছি, এই বছরটাও ভীষণ ব্যস্ত কাটবে। নতুন ইংরেজি বছর সবার ভালো কাটুক, সবাই সবার মতো করে ভালো থাকুক। পরিবার নিয়ে সুখে ও নিরাপদে থাকুক।
নতুনভাবে এ বছর কাজ শুরু করব
শিপন মিত্র

গত বছর পুরো সময়টাই আমি নিজেকে দিয়েছি। খুব কমই কাজ করেছি। মিডিয়ায় আসার পর এই প্রথম এত গ্যাপ দিয়েছি। নতুনভাবে আবার এ বছর কাজ শুরু করব, নিজেকে জানান দিতে চাই।

প্রত্যাশা আরো বেশি
শ্যামল মাওলা

গত বছর আমার বেশ কিছু কাজ ছিল, যেগুলো নিয়ে অনেক আলোচনা হয়েছে। নতুন বছরে প্রত্যাশাটা আরো বেশি, নতুন বছরে আমি আরো ভালো ভালো কাজ করতে চাই। যাতে আরো ভালো পারফরমম্যান্স করতে পারি, এটাই নতুন বছরের প্রত্যাশা।

দর্শকদের যেন বিনোদন দিতে পারি
জয় চৌধুরী

প্রাপ্তি-অপ্রাপ্তি মিলেই মানুষের জীবন। সবার জীবনের প্রাপ্তি-অপ্রাপ্তি থাকে। গত বছর আমার চলচ্চিত্র মুক্তি পেয়েছিল। এ বছরও আমার বেশ কিছু চলচ্চিত্র মুক্তি পাবে এবং আমি নতুন চলচ্চিত্রে যুক্ত হব। পরিবারকে সময় দিয়েছি গত বছর, এ বছরও দিতে চাই। এ বছরও যেন দর্শকদের বিনোদন দিতে পারি, এটাই নতুন বছরের প্রত্যাশা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়