টিআইবি : ড. ইউনূসের মামলা বিচারিক শুদ্ধাচার ও স্বাধীনতার অগ্নিপরীক্ষা

আগের সংবাদ

নাশকতা উপেক্ষা করেই ভোট উৎসব : স্বচ্ছ ভোটগ্রহণে প্রস্তুত ইসি, দেড়শ আসনে হাড্ডাহাড্ডি লড়াই, নতুন ইতিহাস গড়তে যাচ্ছেন শেখ হাসিনা

পরের সংবাদ

উত্তেজনা থাকবে তুঙ্গে : বলিউড

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২৪ , ১২:৩৭ পূর্বাহ্ণ

গত বছরটি ছিল বলিউডের জন্য ঘুরে দাঁড়ানোর বছর। দারুণ কিছু ছবি মুক্তি পেয়েছে বলিউডে। ব্যবসাও করেছে। সেই ধারাবাহিকতায় ২০২৪ সালেও কিছু ছবি মুক্তির অপেক্ষারও পারদ চড়ছে দেশবাসীর মনে। পুষ্পা হোক বা ইন্ডিয়ান পুলিশ ফোর্স, এই বছরই বেশকিছু ছবির ঘোষণা হয়ে গিয়েছিল, সেই মতো ২০২৪-এর শুরু থেকেই এই ছবিগুলোকে ঘিরে উত্তেজনা যে তুঙ্গে উঠবে সে কথা বলাইবাহুল্য। জেনে নিন কোন কোন ছবি রয়েছে আসন্ন মুক্তির তালিকায়

পুষ্পা দ্য রুল : বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিল ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা : দ্য রাইজ।’ আল্লু অর্জুন অভিনীত সিনেমাটির সিক্যুয়েলও যে নতুন রেকর্ড গড়বে, তা নিয়ে আশাবাদী নির্মাতারা। বড়পর্দায় আল্লু অর্জুন, রাশ্মিকা মান্দানা, ফাহাদ ফাসিলদের দেখবেন বলে মুখিয়ে রয়েছেন দর্শকরাও। ১৫ আগস্ট মুক্তি পাবে ‘পুষ্পা ২।’

ফাইটার : এই প্রথমবারের জন্য পর্দায় জুটি বাঁধছেন বলিউডের দুই হার্টথ্রব হৃত্বিক রোশন এবং দীপিকা পাড়–কোন। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় ভরপুর অ্যাকশনে প্যাকড চলচ্চিত্রটি মুক্তি পাবে ২০২৪ সালের ২৫ জানুয়ারি। তবে এর আগে আকাশপথে তুলকালাম মারধরের এমন সিনেমা আগে হয়নি বলেই দাবি করেছেন এর পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

মেরি ক্রিসমাস : ২০২৪ সালের ১২ জানুয়ারি মুক্তি পাবে ক্যাটরিনা কাইফ এবং বিজয় সেতুপতি অভিনীত সিনেমাটি। রহস্য রোমাঞ্চ ঘরানার গল্প-সিনেমা যারা ভালোবাসেন, তাদের জন্য এটি মাস্ট ওয়াচ। থ্রিলার-ধর্মী সিনেমাটির পরিচালনার দায়িত্বে রয়েছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত শ্রীরাম রাঘবন।
কল্কি-২৮৯৮ এডি : ২০২৪ সালে ভারতের অন্যতম বিগ বাজেটের সিনেমা হতে চলেছে এটি। প্রভাস, দীপিকা, অমিতাভ বচ্চন, কমল হাসানের মতো তারকারা জোট বেঁধেছেন কল্পবিজ্ঞান এই সিনেমায়। সিনেমাটির মুক্তির দিন এখনও ঘোষণা করা হয়নি।

ইন্ডিয়ান ২ : ১৯৯৬ সালের হিট সিনেমা ইন্ডিয়ান-এর সিক্যুয়াল নিয়ে আসছেন কমল হাসান। এতে তিনি একজন প্রবীণ স্বাধীনতা সংগ্রামী চরিত্রে অভিনয় করছেন যিনি দুর্নীতিগ্রস্ত রাজনীতিবিদদের বিরুদ্ধে লড়াই করবেন। এস. শঙ্কর পরিচালিত তামিল অ্যাকশন থ্রিলারটিতে কাজল আগরওয়াল, রকুল প্রীত সিং, প্রিয়া ভবানী শঙ্কর এবং গুলশান গ্রোভারকেও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে। সিনেমাটির মুক্তির দিন ঠিক হয়নি এখনও।

সিংহাম এগেইন : সিংহাম ফ্র্যাঞ্চাইজির তৃতীয় চলচ্চিত্রটি মুক্তি পেতে চলেছে আগামী বছর। বাজিরাও সিংহামের চরিত্রে আবার পর্দা কাঁপাতে আসছেন অজয় দেবগন। রোহিত শেঠির পরিচালনায় এতে অভিনয় করতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন, টাইগার শ্রফ, কারিনা কাপুর খান, অক্ষয় কুমার ও রণবীর সিংকেও।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়