চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা কৃষ্ণা রহমান

আগের সংবাদ

বিশৃঙ্খলা ঠেকাতে কঠোর ইসি : তিন শতাধিক প্রার্থীকে শোকজ > কয়েকজনকে জরিমানা > মামলা ৩ প্রার্থীর বিরুদ্ধে

পরের সংবাদ

জীবনের নতুন অধ্যায়ে আমিরকন্যা ‘ইরা’

প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন আমিরকন্যা ইরা খান। ২০২৪ সালের ৩ জানুয়ারিতে দীর্ঘদিনের প্রেমিক ফিটনেস কোচ নূপুর শিখরের সঙ্গে বিয়ে হতে চলেছে আমিরকন্যার। সপ্তাহখানেক আগে থেকেই প্রাকবিবাহ অনুষ্ঠান শুরু হয়ে গেছে। মঙ্গলবার মহারাষ্ট্রীয় রীতিনীতি মেনে হলো অনুষ্ঠান। কাছের মানুষদের সঙ্গে আনন্দে মেতে উঠলেন ইরা। উপস্থিত ছিলেন আমির খানের প্রাক্তন স্ত্রী কিরণ রাও এবং ছেলে আজাদও। লাল রঙের শাড়িতে সেজে উঠেছিলেন ইরা। খোলা চুলে কোনো রকম মেকআপ ছাড়াই তাক লাগিয়েছেন তারকাকন্যা। নূপুরের পরনে ছিল লাল রঙের পাঞ্জাবি। খয়েরি জওহর কোট। আত্মীয়দের পাশাপাশি তাদের কাছের বন্ধুরাও শামিল হয়েছিলেন এই অনুষ্ঠানে। গত বছরের ১৮ নভেম্বর ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের উপস্থিতিতে ইরা এবং তার প্রেমিক নূপুর শিখরের বাগদান হয়। বাগদান অনুষ্ঠানে ইমরান খান, আমিরের প্রাক্তন স্ত্রী রীনা দত্ত এবং কিরণ রাও থেকে শুরু করে অভিনেত্রী ফাতিমা সানা শেখসহ গোটা পরিবার আনন্দে উল্লাসে মেতে উঠেছিল। আমির ও অভিনেতার প্রথম স্ত্রী রীনা দত্তের মেয়ে ইরা। রীনার সঙ্গে আমিরের ডিভোর্স হওয়ার পর মিস্টার পারফেকশনিস্ট বিয়ে করেন কিরণ রাওকে ২০০৫ সালের ২৮ ডিসেম্বর। এরপর ২০১১ সালে সারোগেসির মাধ্যমে তাদের ছেলে আজাদের জন্ম।
এর আগে হবু জামাইকে নিয়ে আমির বলেছিলেন, ‘ইরা যাকে বিয়ে করছে ছেলেটি খুব ভালো। ইরা যখন অবসাদের সঙ্গে লড়াই করছিল, তখন সে ওর সঙ্গে ছিল। ইরা যে এমন একজন মানুষকে পাশে পেয়েছে, তাতে আমি খুশি। ওরা একে-অপরকে খুব ভালোবাসে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়