চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা কৃষ্ণা রহমান

আগের সংবাদ

বিশৃঙ্খলা ঠেকাতে কঠোর ইসি : তিন শতাধিক প্রার্থীকে শোকজ > কয়েকজনকে জরিমানা > মামলা ৩ প্রার্থীর বিরুদ্ধে

পরের সংবাদ

‘কাজল রেখা’র প্রথম গান প্রকাশ

প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : ষোলো শতকের ময়মনসিংহ গীতিকা অবলম্বনে নির্মিত সিনেমা ‘কাজল রেখা’। ছবিটির মুক্তি উপলক্ষে চলছে প্রচারণা। প্রকাশ পেয়েছে এই সিনেমার অভিনয়শিল্পীদের ফার্স্ট লুক। যেখানে দেখা গেছে রাফিয়াত রশিদ মিথিলা, মন্দিরা চক্রবর্তী, শরিফুল রাজ, গাউসুল আলম শাওন ও খায়রুল বাসারকে। কাজল রেখায় কঙ্কন দাসীর চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। মিথিলাকে দেখা গেছে ছাই রঙা শাড়িতে। মাঝখানে সিঁথি করে, সোনার গহনা ও নথ পরে প্রাচীন বাংলার নারীর অবয়ব ধারণ করেছেন তিনি। আরেকটি ছবিতে মন্দিরা চক্রবর্তীর সঙ্গে দেখা গেছে মিথিলাকে। দুজনের পরনেই ছিল ব্লাউজ ছাড়া শাড়ি। ‘কাজল রেখা’র আরো কিছু চরিত্রের স্থিরচিত্র প্রকাশ্যে এসেছে। তাতে শরিফুল রাজ, গাউসুল আলম শাওন ও খায়রুল বাসারকে দেখা গেছে।
জানা গেছে, আজ প্রকাশ হবে ‘কাজল রেখা’ সিনেমার প্রথম গান। এক ভিডিও বার্তায় এ খবর দিয়েছেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। তিনি জানিয়েছেন, ‘কাজল রেখা আমাদের গল্প, এই মাটির গল্প, আবহমান বাংলা ও সংস্কৃতির গল্প। ২৮ ডিসেম্বর আপনাদের জন্য কাজল রেখার প্রথম গান প্রকাশিত হবে।’
কাজল রেখার প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন রাজ-মন্দিরা। রাজকে দেখা যাবে সুচ কুমারের ভূমিকায়। বিভিন্ন চরিত্রে অভিনয় রয়েছেন ইরেশ যাকের, আজাদ আবুল কালাম, সাদিয়া আয়মানসহ অনেকে।
গত বছর এপ্রিলে মেঘালয়ের পাহাড়ের পাদদেশে বাংলাদেশ সীমান্তবর্তী নেত্রকোনার দুর্গাপুরের বারোমারির ল²ীপুর গ্রামে এর শুটিং শুরু হয়েছিল। এ বছর ঢাকাতে শেষ হয়েছে সিনেমাটির দৃশ্যায়ন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়