ডিএমপি কমিশনার : নির্বাচন ঘিরে সৃষ্টি করা হচ্ছে নাশকতার পরিবেশ

আগের সংবাদ

দুই শতাধিক আসনেই মূল প্রতিদ্ব›দ্বী আ.লীগের ‘স্বতন্ত্র’

পরের সংবাদ

সৌরভের পরিচালনায় সৌরভ

প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

অভিনেতা হিসেবে ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করলেও ইদানীং পরিচালকের আসনেই বেশি দেখা যাচ্ছে তাকে। তিনি সৌরভ চক্রবর্তী। তার পরিচালিত বেশ কিছু ওয়েব সিরিজ দর্শকের পছন্দের তালিকায়। গত বুধবার সমাজমাধ্যমের পাতায় একটি নতুন ছবি পোস্ট করলেন অভিনেতা।
পছন্দের মানুষের সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি। তাদের দুজনের নামে মিল থাকলেও দুজনেই ভিন্ন পেশার মানুষ। সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন সৌরভ। দুজনেরই মুখেই হাসি। একসঙ্গে ছবি দেখেই সবার মনে প্রশ্ন ক্রিকেট তারকার সঙ্গে কী করছেন পরিচালক? কোন শুটিংয়ে দেখা হলো তাদের? পরিচালক বললেন, ‘কী কারণে দেখা হয়েছিল সেটা এখনই বলা যাবে না। তবে প্রথম বার দাদার সঙ্গে কাজ করতে পেরে দারুণ লাগছে। একজন আন্তর্জাতিক তারকা অথচ এতটা বিনয়ী, ভাবাই যায় না। আমি যে কখনো মহারাজকে (সৌরভ গঙ্গোপাধ্যায়) পরিচালনা করব সেটা কল্পনা করিনি। তবে ভালো লাগছে। বাকিটা বিশদে জানা যাবে কিছু দিন পরে।’ সদ্য ‘কেমিস্ট্রি মাসি’ ওয়েব সিরিজের শুটিংয়ের কাজ শেষ করেছেন সৌরভ।
যে সিরিজের মাধ্যমে প্রথম বার ওটিটিতে দেখা যাবে দেবশ্রী রায়কে। জানুয়ারি মাস থেকে শুরু হবে ‘রাজনীতি ২’-এর শুটিং। আপাতত পরিচালনার কাজেই ব্যস্ত থাকবেন সৌরভ।

: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়