গণজাগরণের সাংস্কৃতিক উৎসব : রবীন্দ্র-নজরুলের সুরে মঞ্চ মাতালেন শিল্পীরা

আগের সংবাদ

শিল্পায়ন-কর্মসংস্থানের রোডম্যাপ : স্মার্ট বাংলাদেশের স্মার্ট ইশতেহার > ২৭ ডিসেম্বর ঘোষণা করবেন শেখ হাসিনা

পরের সংবাদ

তথ্যমন্ত্রী : ট্রেনে আগুন নিয়ে বিএনপি নেতাদের মিথ্যাচার কুৎসিত

প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ট্রেনে আগুন নিয়ে বিএনপি নেতা রিজভী সাহেবদের মিথ্যাচার হত্যাকাণ্ডের চেয়েও নারকীয়, বীভৎস ও কুৎসিত কদাকার।
গতকাল বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ের তথ্য অধিদপ্তরের সম্মেলন কক্ষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন তিনি। এ সময় দুবাইয়ে বিশ্ব জলবায়ু সম্মেলন কপ-২৮-এ দেশের অর্জন নিয়ে বাংলাদেশ ক্লাইমেট চেঞ্জ জার্নালিস্ট ফোরামের সঙ্গে আলোচনায় মিলিত হন মন্ত্রী ড. হাছান মাহমুদ। প্রধান তথ্য অফিসার মো. শাহেনুর মিয়া, ফোরামের সভাপতি কাউসার রহমান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন এতে বক্তব্য রাখেন।
তথ্যমন্ত্রী বলেন, সরকার সবসময় দেশে শান্তি ও স্থিতি বজায় রাখতে চায়, সব ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডকে প্রতিহত করতে চায়। দেশকে অস্থিতিশীল করার হীন উদ্দেশ্যে নির্বাচন বানচালের জন্য বিএনপি-জামায়াত ২০১৩, ২০১৪, ২০১৫ সালে যেভাবে অগ্নিসন্ত্রাস করেছিল, এখনো একই কায়দায় সেটি করছে।
বিএনপির রিজভী আহমেদ সম্পর্কে তিনি বলেন, আমি বলতে বাধ্য হচ্ছি, তার মিথ্যাচার নরকের কীটের চেয়েও জঘন্য হয়ে দাঁড়িয়েছে। নির্বাচন বিরোধীরা যত চেষ্টাই করুক, ব্যাপক ভোটার উপস্থিতি হবে, এতে কোনো সন্দেহ নাই। ভোটার উপস্থিতির জন্য বাড়তি কোনো প্রচেষ্টার প্রয়োজন আছে বলে আমরা মনে করি না। আর বিএনপির অসহযোগ আন্দোলনে তাদের কর্মীরাই নেতাদের সহযোগিতা করছে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়