ঢাকা জেলার সোয়া ৫ লাখ শিশু ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাবে আজ

আগের সংবাদ

রেললাইনে ভয়াবহ নাশকতা : গাজীপুরে ইঞ্জিনসহ ৭ বগি লণ্ডভণ্ড > নিহত ১, আহত অর্ধশতাধিক > তিন তদন্ত কমিটি গঠন

পরের সংবাদ

হাসপাতালে ভর্তি ঊর্মিলা

প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : আহত হয়ে হাসপাতালে ভর্তি ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। গত সোমবার সকালে সিঁড়ি থেকে নামার সময় পড়ে গিয়ে মাথায় প্রচণ্ড আঘাত পান অভিনেত্রী, সঙ্গে সঙ্গে তাকে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম। তিনি জানান, ঊর্মিলার সঙ্গে কথা হয়েছে। ও বলল, সামান্য আঘাত পেয়েছে। এটা সিরিয়াস কিছু না। বিপদ এড়াতে চিকিৎসক কয়েকটি পরীক্ষা দিয়েছেন। সেগুলোর রিপোর্ট পেলেই বাড়ি ফিরবেন ঊর্মিলা। হাসপাতালের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস অফিসার সি এফ জামান জানান, সিটি স্ক্যানও করা হয়েছে, সেটার রিপোর্ট পাওয়ার পর বোঝা যাবে তার আঘাত কতটা গুরুতর। ১২ ঘণ্টা যাওয়ার পর বলা যাবে কবে বা কখন বাসায় ফিরতে পারবেন তিনি। চলতি বছরের মার্চেও হৃদযন্ত্রের সমস্যার কারণে দীর্ঘদিন হাসপাতালে ছিলেন অভিনেত্রী। ২০০৯ সালে লাক্স চ্যানেল আই প্রতিযোগিতায় পঞ্চম স্থান অর্জন করেন ঊর্মিলা। তারপর মডেলিং ও অভিনয় শুরু করেন। ২০১০ সালে বাংলাদেশের পরিচালক তাহের শিপনের ‘জটিল প্রেম’-এর হাত ধরে তার অভিনয়ে হাতেখড়ি।
পরবর্তী সময়ে মেঘে ঢাকা শহর, বউ-বিবি-বেগম, আয়নাবাজি, অচেনা, প্রতিবিম্বসহ একাধিক নাটকে অভিনয় করেন তিনি। ১৯৯১-এর মুক্তিযুদ্ধের ওপর তৈরি ‘ফ্রম বাংলাদেশ’ নামে একটি ছবিতেও অভিনয় করেছেন তিনি। অভিনয় ছাড়াও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে আইনে স্নাতক ডিগ্রি রয়েছেন ঊর্মিলা শ্রাবন্তী করের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়