ঢাকা জেলার সোয়া ৫ লাখ শিশু ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাবে আজ

আগের সংবাদ

রেললাইনে ভয়াবহ নাশকতা : গাজীপুরে ইঞ্জিনসহ ৭ বগি লণ্ডভণ্ড > নিহত ১, আহত অর্ধশতাধিক > তিন তদন্ত কমিটি গঠন

পরের সংবাদ

পরিণতির দিকে জাহ্নবী

প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : শিখর পাহাড়িয়ার সঙ্গে দীর্ঘদিনের পরিচয় জাহ্নবী কাপুরের। বলিউডে অভিষেকের আগে তাদের দুজনের প্রেম ভেঙে গেলেও পুনরায় এক হয়েছেন তারা। শ্রীদেবীর মৃত্যুর পরই যেন ফের কাছাকাছি আসেন তারা। একটা সময় বেশ লুকিয়ে প্রেম করলেও চলতি বছরের শুরু থেকে যেন সাহসী হয়ে উঠেছেন জাহ্নবী। প্রথম ছবিতে অভিনয় করার পরেই অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে নাম জড়িয়েছিল জাহ্নবীর। প্রেমের ব্যাপারে বেশ লাজুক অভিনেত্রী। তবে পুরনো প্রেমিক জীবনে ফেরায় ধীরে ধীরে গভীর হতে থাকে আগের সম্পর্ক। এখন মনে হচ্ছে, ক্রমে পরিণতির দিকে এক ধাপ করে এগিয়ে যাচ্ছেন শ্রীদেবী কন্যা। এবার প্রেমিক শিখরের সঙ্গে উজ্জয়িনীর মহাকালের মন্দিরে দেখা গেল জাহ্নবীকে। দু’জনে মিলে পূজা দিলেন। তাদের উত্তরীয় পরিয়ে স্বাগত জানান মন্দিরের পুরোহিতরা। পূজা তো যে কেউ দিতে পারে। এতে বিয়ের প্রসঙ্গ আসছে কেন? এর পেছনেও আছে সমীকরণ। কারণ বিয়ের আগে এই মন্দিরে গিয়েই একসঙ্গে পূজা দিয়েছিলেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। এমনকি কিছু দিন আগে বিয়ে হওয়া পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডাও এ মন্দিরে পূজা দিয়েছেন। ফলে অনেকেরই ধারণা, জাহ্নবী-শিখরও সেদিকেই এগোচ্ছেন। যদিও তাদের পক্ষ থেকে এখনও সম্পর্ক নিয়ে স্পষ্ট কোনো ঘোষণা আসেনি। গত নভেম্বরে সোশ্যাল মিডিয়ায় পোস্টে মন্তব্য চালাচালিতে শিখর পাহাড়িয়ার উদ্দেশে জাহ্নবী বলেছিলেন, ‘আমি পুরোটাই তোমার’। সেটা দেখেই তাদের প্রেমের বিষয়টি নিশ্চিত হয় নেটিজেনরা।
উল্লেখ্য, মহারাষ্ট্র রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়া। জাহ্নবীর বলিউড অভিষেকের আগে থেকেই তাদের বন্ধুত্ব। পর্দায় জাহ্নবীকে সর্বশেষ দেখা গেছে ‘বাওয়াল’ সিনেমায়।
এটি গত জুলাইতে মুক্তি পেয়েছিল। আর মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’, ‘দেভারা’, ‘উলাঝ’ ছবিগুলো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়