ঢাকা জেলার সোয়া ৫ লাখ শিশু ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাবে আজ

আগের সংবাদ

রেললাইনে ভয়াবহ নাশকতা : গাজীপুরে ইঞ্জিনসহ ৭ বগি লণ্ডভণ্ড > নিহত ১, আহত অর্ধশতাধিক > তিন তদন্ত কমিটি গঠন

পরের সংবাদ

নতুন সিনেমার খবর দিলেন রুনা

প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি ফেসবুকে বেশ কিছু ছবি প্রকাশ করেছেন অভিনেত্রী রুনা খান। দিয়েছেন নতুন সিনেমার আভাস। ছবি পোস্ট করে ক্যাপশনে রুনা লিখেছেন, ‘একজন তার প্রেমে পড়ে পাগল হয়ে গেল প্রায়! তারপর একদিন কুলসুমও তার প্রেমে সাড়া দিল, ফুটল ফুলের মতো। হলদে অলকানন্দা যেমন!’ ছবিগুলোতে দেখা গেছে, হাতভর্তি কাচের চুড়ি ও হলুদ সালোয়ার-কামিজ পরা রুনা। ছবির নাম ‘দাফন’। এই সিনেমায় একেবারেই ছিমছাম পাশের বাড়ির মেয়ের ভূমিকায় দেখা যাবে তাকে। গ্রামের সাধারণ নারী কুলসুম। স্বামী ও দুই সন্তান নিয়ে তার সংসার। স্বপ্ন দেখে সন্তানদের মানুষের মতো মানুষ করার, স্বামী-সন্তান নিয়ে সুখে-শান্তিতে সংসার করার। সেই সুখের স্বপ্নে আসে কালো মেঘের হাতছানি। স্বামী জড়িয়ে পড়ে পরকীয়ায়। এ ঘটনায় কুলসুমের মাথায় যেন আকাশ ভেঙে পড়ে। কিছুতেই তা মেনে নিতে পারে না সে। সংসারে অশান্তি নেমে আসে। তবু হাল ছাড়ে না কুলসুম। শক্ত হাতে আঁকড়ে ধরে জীবন নৌকার বৈঠাখানি। সন্তানদের বড় করতে হবে, মানুষ করতে হবে। সেই দায়িত্ববোধ তাকে শক্ত মানুষে পরিণত করে। কাজের সন্ধানে ঢাকায় চলে আসে কুলসুম। পরিচয় হয় এক নারীর সঙ্গে। গল্পে আসে নতুন মোড়। এভাবেই এগিয়ে যায়। বোঝা যায় এই কুলসুম চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। সিনেমাটি পরিচালনা করছেন কৌশিক শংকর দাশ এবং প্রযোজনা করেছে বায়োস্কোপ ফিল্মস।
জানা গেছে, আগামী জানুয়ারির মধ্যে সিনেমার পুরো কাজ শেষ করা হবে। এরপর সুবিধাজনক সময়ে প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে ‘দাফন’। রুনা খান ছাড়া আরো অভিনয় করেছেন সাইফ খান, প্রিয়ন্তী উর্বী, মাসুদ মহিউদ্দিন প্রমুখ। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে শবনম ফারিয়াকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়