‘আমরা একাত্তর’ : একাত্তরের গণহত্যার স্বীকৃতি দাবি

আগের সংবাদ

ভোটের মাঠে ফিরলেন যারা : আপিল শুনানির প্রথম দিন > প্রার্থিতা ফিরল ৫৬ জনের > বাতিল-৩২ > পেন্ডিং-৬

পরের সংবাদ

গেমিংয়ের জন্য ভিভোর নতুন স্মার্টফোন ওয়াই ২৭এস

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

টানা গেমিং বা ভিডিও স্ট্রিমিংয়ের সুবিধা দিতে ওয়াই ২৭এস নামের নতুন স্মার্টফোন উন্মোচন করেছে ভিভো। দ্রুত চার্জের বিষয়টি মাথায় রেখে ওয়াই ২৭এস সেলফোনটি বাজারে এনেছে কোম্পানিটি। এতে পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি এবং ৪৪ ওয়াট ক্ষমতাসম্পন্ন ফ্ল্যাশচার্জার রয়েছে।
স্মার্টফোনটিতে স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসরের সঙ্গে রয়েছে ফানটাচ ওএস১৩ অপারেটিং সিস্টেম। এছাড়াও এতে এক্সটেন্ডেড র‌্যাম টেকনোলজি ৩.০ থাকায় ৮ জিবি র‌্যামের সঙ্গে আরো ৮ জিবি বাড়ানো যাবে। এছাড়া ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে, যা বাড়ানো যাবে ১ টেরাবাইট পর্যন্ত। বারগেন্ডি ব্ল্যাক ও গার্ডেন গ্রিন রঙের ভি২৭এসের ব্যাক সাইডে রয়েছে ডুয়াল ক্যামেরা রিং ডিজাইন, ফ্যান্টাসি ফ্রেম। ওয়াই২৭এসের ব্যাকসাইডে আছে ম্যাট সার্ফেসের গিøটার এজি গøাস। ওয়াই ২৭এসের ৬ দশমিক ৬৪ ইঞ্চি মাল্টি টাচ ক্যাপাসিটিভ এলসিডি ডিসপ্লেতে রেজল্যুশন থাকছে ২৩৮৮*১০৮০।
ওয়াই২৭এসের ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা ও ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা দেবে নান্দনিক ফটোগ্রাফির আনন্দ। ২ মেগাপিক্সেল বোকেহ দেবে সেলফি বা পোর্ট্রেট ফটোগ্রাফির দারুণ অভিজ্ঞতা। ভিভো ওয়াই২৭এসের দাম রাখা হয়েছে ২২ হাজার ৯৯৯ টাকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়