হিমুর প্রেমিক রাফির বিরুদ্ধে প্রতিবেদন পেছাল

আগের সংবাদ

আসন সমঝোতাই বড় চ্যালেঞ্জ : আ.লীগের সঙ্গে দফায় দফায় বৈঠক ভোটে আসা দলগুলোর, ১৪ দলের সঙ্গে সমঝোতা, ঝুলে আছে জাপা

পরের সংবাদ

এনসিসি ব্যাংকের কৃষি উপকরণ বিতরণ

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সম্প্রতি লালমনিরহাটের পাটগ্রামে সাবেক ছিটমহলের প্রান্তিক ভূট্টাচাষীদের মধ্যে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ করেছে এনসিসি ব্যাংক। এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম.শামসুল আরেফিনের সভাপতিত্বে পাটগ্রামের উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নূরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মোট ৩৫০ জন প্রান্তিক ভুট্টাচাষিদের মধ্যে বিভিন্ন প্রকারের ভুট্টা বীজ, সার ও কীটনাশক বিতরণ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন এনসিসি ব্যাংক সিআরএম ডিভিশনের এসভিপি মুহাম্মদ শাহিদুল ইসলাম, রংপুর শাখার ব্যবস্থাপক রবীন্দ্রনাথ রায়, জনসংযোগ বিভাগের প্রধান মো. আনোয়ার হোসেন এবং পাটগ্রাম শাখার ব্যবস্থাপক মো. নাজির হোসেন প্রমুখ।
ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম.শামসুল আরেফিন বলেন, এনসিসি ব্যাংক প্রধানমন্ত্রীর ঘোষিত দেশের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় দেশের প্রতি ইঞ্চি জায়গা চাষযোগ্য করে গড়ে তোলার জন্য সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এনসিসি ব্যাংক কৃষকদের পাশে দাড়িয়েছে। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়