হিমুর প্রেমিক রাফির বিরুদ্ধে প্রতিবেদন পেছাল

আগের সংবাদ

আসন সমঝোতাই বড় চ্যালেঞ্জ : আ.লীগের সঙ্গে দফায় দফায় বৈঠক ভোটে আসা দলগুলোর, ১৪ দলের সঙ্গে সমঝোতা, ঝুলে আছে জাপা

পরের সংবাদ

ইউনিয়ন ব্যাংকের ডিএমডি জাহাঙ্গীর আলম

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. জাহাঙ্গীর আলম সম্প্রতি শরীয়াহ্ ভিত্তিক ইউনিয়ন ব্যাংকের ডিএমডি ও সিআরও এবং ক্যামেলকো হিসেবে যোগদান করেছেন। এ ব্যাংকে যোগ দেয়ার আগে আলম এবি ব্যাংকের ক্যামেলকো এবং ডেপুটি সিআরও ছিলেন।
জাহাঙ্গীর আলম রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে এমকম (মার্কেটিং) এবং এলএলবি, ঈঙখ, ঠধহপড়াঁবৎ, ঈধহধফধ থেকে এমবিএসহ ঋৎধহপব, টঝঅ এবং টক থেকে পেশাগত ডিগ্রি অর্জন করেছেন।
জাহাঙ্গীর আলম ঝুঁকি ব্যবস্থাপনা, কট্্েরাল এন্ড কমপ্লায়েন্স, অপারেশন্স কন্ট্রোল, বৈদেশিক বাণিজ্য সহ ব্যাংকের বিভিন্ন বিষয়ের উপর দেশ-বিদেশে প্রশিক্ষণ নেন। পাশাপাশি তিনি বিআইবিএম, বিএবি সহ বিভিন্ন ব্যাংকের ট্রেনিং ইনস্টিটিউটে নিয়মিত ক্লাস নিয়ে থাকেন। বাংলাদেশ ব্যাংকের ঋণঝুঁকি ব্যাবস্থাপনা এবং সামগ্রিক ঝুঁকি ব্যাবস্থাপনা গাইডলাইন দুটির প্রণয়ন কমিটিতে তিনি একজন সদস্য ছিলেন এবং আইবিবির ব্যাংকিং প্রফেশনাল পরীক্ষার জন্য প্রণীত ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ে পুস্তক রচনায় বিআইবিএময়ের প্রফেসর ড. নেহাল আহমেদের সঙ্গে সহযোগী হিসেবে কাজ করেছেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়