ঢাবি উপাচার্য : বিদেশিরা উন্নয়ন বাধাগ্রস্ত করতে চায়

আগের সংবাদ

সিগন্যালের অপেক্ষায় তারা : ৮০ থেকে ১০০ আসনে জোট-মিত্রদের ‘ছাড়’ > ১৭ ডিসেম্বরের আগেই সমঝোতা

পরের সংবাদ

তিনি ‘নায়িকাসুলভ’ নন!

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বলিউডের গণ্ডি পেরিয়ে এখন হলিউডে রাজ তার। বলিউডে থাকাকালে পুরুষপ্রধান বিনোদন জগতে নিজের পরিশ্রম ও মেধার জোরে ‘তারকা’ তকমা অর্জন করেছিলেন প্রিয়াঙ্কা। তারপর নাকি একাধিকবার নিজের গায়ের রঙের জন্য কথা শুনতে হয়েছে অভিনেত্রীকে। তিনি মোটেই ‘নায়িকাসুলভ’ নন- এমন কথাও নাকি শুনেছেন প্রিয়াঙ্কা। সৌন্দর্যের নিরিখে সেরার খেতাব অর্জন করার পরে বলিউডে পা রাখার আগেই নিজের মুখে কারসাজি করিয়ে ফেলেছিলেন তিনি। কার কথায় সার্জারির

সিদ্ধান্ত নেন প্রিয়াঙ্কা, জানেন?
সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘অন্দাজ’ ছবির প্রযোজক সুনীল দর্শন জানান, প্রিয়াঙ্কাকে নাকি তার নাক ‘ঠিক’ করার পরামর্শ দিয়েছিলেন তিনি। সুনীলের কথায়, ‘‘আমি ‘অন্দাজ’ ছবির জন্য নতুন কাউকে চাইছিলাম। তখনই আমি প্রিয়াঙ্কার কথা শুনি, তার সঙ্গে দেখাও করি। প্রিয়াঙ্কাকে দেখে প্রথম ঝলকে আমার মনে হয়েছিল, গৎবাঁধা আর পাঁচজন সুন্দরীর মতো নন তিনি। তবে সেই সাক্ষাতের ১৫ মিনিটের মধ্যেই আমি নিশ্চিত জানতাম যে, তাকেই আমি আমার ছবিতে নেব। প্রিয়াঙ্কার চোখ, ওর গলার আওয়াজ, আর সফল হওয়ার যে খিদে… আমি জানতাম ও উপরে উঠবে। আমি তখনই ওকে সরাসরি বলি, নাক ঠিক করে নিতে। প্রিয়াঙ্কার বাবা নিজে একজন চিকিৎসক। প্রিয়াঙ্কা রাজিও হয়ে যায়।’’ অসুখের কারণে নাকি নাকে অস্ত্রোপচার করাতে হয়েছিল, একাধিক সাক্ষাৎকারে দাবি করেছেন প্রিয়াঙ্কা। তবে ‘গদর ২’ ছবির পরিচালক অনিল শর্মা তার এক সাক্ষাৎকারে দাবি করেন, হলিউডের এক নামজাদা তারকার মতো সৌন্দর্য পেতেই নাকি নাকে ছুরি-কাঁচি চালানোর সিদ্ধান্ত নিয়েছিলেন প্রিয়াঙ্কা। ২০০১ সালে ‘গদর’ ছবির পরে ২০০৩ সালে মুক্তি পেয়েছিল অনিলের পরিচালিত ছবি ‘দ্য হিরো : লাভ স্টোরি অব আ স্পাই’। ওই ছবিতে অভিনয়ের মাধ্যমেই বলিউডে নায়িকা হিসেবে হাতেখড়ি হয় প্রিয়াঙ্কার। পরিচালক জানান, ‘গদর’র সাফল্যের পর বিদেশ থেকে ঘুরে এসে তিনি জানতে পারেন, প্রিয়াঙ্কা নাকি নিজের নাকে কারসাজি করিয়ে ফেলেছেন। এদিকে নাকে কারসাজির পরে নাকি ক্যামেরার সামনে আসার কথা ভেবেই ঘাবড়ে যাচ্ছিলেন নায়িকা। তখন অনিল নাকি এক রূপসজ্জা শিল্পীর সাহায্য নেন। ওই রূপসজ্জা শিল্পী সহায়তা করার পরেই নাকি ‘দ্য হিরো : লাভ স্টোরি অব আ স্পাই’ ছবিতে কাজ করার জন্য আত্মবিশ্বাস পেয়েছিলেন প্রিয়াঙ্কা। যদিও প্রিয়াঙ্কা একাধিকবার বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন যে, তার অসুখের কারণে নাকি তাকে নাকের অস্ত্রোপচার করাতে হয়েছিল। চলতি বছরে এক সাক্ষাৎকারে তিনি জানান, চিকিৎসকদের পরামর্শ মতো নাসাগহ্বর থেকে পলিপ সরানোর জন্য একটি অস্ত্রোপচার করাতে হয়েছিল তাকে। তার পরে নাকি চোখমুখের পরিবর্তন হতে শুরু করে। এমনকি একের পর এক ছবি হাতছাড়া হয় তার। কর্মজীবনের গোড়ার দিকে অবসাদে ডুবে গিয়েছিলেন অভিনেত্রী। অবশেষে আরো একটি অস্ত্রোপচার করানোর পরে সমস্যার সমাধান হয়।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়