নোয়াখালী-৫ আসনে ওবায়দুল কাদেরের মনোনয়নপত্র জমা

আগের সংবাদ

সিদ্ধান্তের অপেক্ষায় ‘স্বতন্ত্র’রা : ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ করতে কিছু আসনে স্বতন্ত্র প্রার্থী থাকবে, অন্যদের সরে যেতে হবে

পরের সংবাদ

চাঁদপুর-১ আসন : ফুলে ফুলে সিক্ত নৌকার প্রার্থী ড. সেলিম মাহমুদ

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাকিবুল হাসান, কচুয়া (চাঁদপুর) থেকে : চাঁদপুর-১ (কচুয়া) আসনের নৌকার প্রার্থী আওয়ামী লীগের তথ্য সম্পাদক ড. সেলিম মাহমুদ ঢাকা থেকে নিজ এলাকায় পৌঁছালে ফুল দিয়ে বরণ করেন দলীয় নেতাকর্মীরা। গতকাল বৃহস্পতিবার সকালে কচুয়ার প্রবেশদ্বার নামে খ্যাত বারৈয়ারার তাকে বরণ করা হয়। এদিন সকাল সাড়ে ১১টায় উপজেলার ১২টি ইউনিয়নের কচুয়া উপজেলার আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপজেলার বায়েক, সাচার, বাতাপুকুরিয়া, শীমুলতলী, উত্তর পালাখাল, পালাখাল বাসস্ট্যান্ড, দোয়াটী, বাঁচাইয়া, ঘাগড়া, আকানিয়া, কচুয়া বিশ্বরোড এলাকায় মোটরসাইকেল বহর, পিকআপসহ জড়ো হন। তারা তাকে ফুলের মালা এবং ফুলের তৈরি নৌকা দিয়ে শুভেচ্ছা ও স্বাগত জানান। দুপুর ১টার দিকে পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মাঠে এসে পৌঁছলে একে একে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সংগঠন, প্রেস ক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরবর্তীতে দুপুরে নৌকার প্রার্থী ড. সেলিম মাহমুদ উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ইকবাল হাসানের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়