টার্গেট স্কুলের সামনে অপেক্ষমাণ নারী অভিভাবকরা : ২ ছিনতাইকারী গ্রেপ্তার

আগের সংবাদ

‘ডামি’র লাগাম টানবে আ.লীগ : নির্বাচন অংশগ্রহণমূলক করতে রয়েছে একাধিক কৌশল > সারাদেশেই তৈরি হয়েছে ভোটের আবহ

পরের সংবাদ

যেমন ছিল পরম-পিয়ার বিয়ের আয়োজন

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ভরা অগ্রহায়ণের বিকালকে সাক্ষী রেখে চার হাত এক হলো পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তীর। সোমবার ভারতের যোধপুর পার্কের বাড়িতে রেজিস্ট্রি করে বিয়েটা সেরে ফেলেন দুজনে। দুই বছর ধরে গোপনে প্রেমপর্ব চলছিল। দীর্ঘ ক্যারিয়ারে অজস্র নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে পরমব্রতর। ডাচ সুন্দরী ইকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে বসতেও বসা হয়নি। শেষ পর্যন্ত পিয়ার চোখেই নিজের সর্বনাশ দেখলেন পরমব্রত। দুই পরিবার এবং হাতেগোনা বন্ধুদের পাশে নিয়ে বিয়ের পর্ব সারেন পরমব্রত-পিয়া। হাজির ছিলেন ২৫ থেকে ৩০ জন। বিয়ের সইসাবুদ মিটতেই রিসিপশনের জন্য রেডি হতে গিয়েছিলেন পরম-পিয়া। ভবানীপুর হাউসে বসেছিল পরম-পিয়া বিয়ের নৈশপার্টি। সেখানেও আমন্ত্রিতের সংখ্যা হাতেগোনা। পরমব্রত সেজেছিলেন সাদা ধুতি-পাঞ্জাবিতে, সঙ্গে নীলরঙা জহর কোট। পিয়ার পরনে আসমানি নীল সিল্কের শাড়ি এবং কনট্রাস্ট করে ব্লাউজ। নতুন বউসুলভ সাজে দেখা গেল না পিয়াকে। সিঁথি রাঙানো নেই সিঁদুরে, হাতে নেই শাঁখা-পলাও। আজকাল অনেক তারকাই রেজিস্ট্রি বিয়ে করলেও সিঁদুরদান, মালাবদলের মতো রীতি মেনে থাকেন, সেগুলো যে ফলো করেননি তারা তা বলে দিল পিয়ার সাজ।
রিসিপশন পার্টিতে যাওয়ার আগে মিডিয়ার মুখোমুখি হন পরমব্রত। শুরু থেকেই ‘বাইট’ দিতে আপত্তি তার। বিয়ের পর প্রথম অনুভূতি নিয়ে বললেন, ‘অনেক বয়সে বিয়ে করলে যেমন লাগে আর কী।’ এরপর যোগ করেন, ‘বিয়েটা প্রথম থেকেই খুব প্রাইভেট রাখতে চেয়েছি। একেবারে ঘরোয়াভাবে অনুষ্ঠান হয়েছে। যে ফর্মালিটিগুলো থাকে আর কী, রীতি মেনে কিছু হয়নি। এখন এক বন্ধুর বাড়িতে ইনভাইট করেছে, সেখানে যাচ্ছি। দেখি পরে বড় করে কিছু করার ইচ্ছা রয়েছে।’ বিয়ের পর কৌতূহলের অবসান ঘটিয়ে নিজেই পিয়ার সঙ্গে রেজিস্ট্রি বিয়ের ছবি পোস্ট করেন পরমব্রত। ক্যাপশনে টিএস এলিয়টের কবিতা ধার করে লেখেন, ‘আকাশের বুকে যখন সন্ধে নামে তখনই আমাদের পথচলা শুরু হোক’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়