টার্গেট স্কুলের সামনে অপেক্ষমাণ নারী অভিভাবকরা : ২ ছিনতাইকারী গ্রেপ্তার

আগের সংবাদ

‘ডামি’র লাগাম টানবে আ.লীগ : নির্বাচন অংশগ্রহণমূলক করতে রয়েছে একাধিক কৌশল > সারাদেশেই তৈরি হয়েছে ভোটের আবহ

পরের সংবাদ

প্রাইভেটকারসহ দুই ছিনতাইকারী গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর ধানমন্ডি এলাকায় ছিনতাইকালে প্রাইভেটকারসহ দুজন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- মো. নুর আলম হাবু ও মো. আলমাস। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই করা একটি মোবাইল, মোবাইলের ব্যাক কাভার এবং ছিনতাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও দুটি চাপাতি উদ্ধার করা হয়। গত রবিবার রাতে কল্যাণপুর বাসস্ট্যাণ্ডে গিয়ে টহলরত পুলিশের সহায়তায় তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে, তাদের ধরতে পারলে ২০ হাজার টাকা নগদ পুরস্কারের ঘোষণা দেয়া হয়েছিল। গতকাল মঙ্গলবার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন।

তিনি বলেন, গ্রেপ্তারকৃতরা সাদা রঙের একটি প্রাইভেটকার নিয়ে গত কয়েক মাসে অনেকগুলো ছিনতাই বা দস্যুতার ঘটনা ঘটিয়েছে। তাদের ধরতে পারলে ২০ হাজার টাকা নগদ পুরস্কারের ঘোষণা দেয়া হয়। অবশেষে ধানমন্ডি থানা পুলিশ তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয়। গত ২৬ নভেম্বর রায়হান (ছদ্মনাম) ও তার বড় ভাই হাজারীবাগ থেকে পান্থপথে নিজ বাসার উদ্দেশে রিকশায় যাচ্ছিলেন। রাত দেড়টার দিকে ধানমন্ডি আবাহনী মাঠের পেছনে ওয়াসার অফিসের সামনে একটি প্রাইভেটকার তাদের রিকশার গতিরোধ করে। প্রাইভেটকার থেকে নেমে কয়েকজন ছিনতাইকারী চাপাতির ভয়ভীতি দেখিয়ে রায়হান ও তার ভাইয়ের কাছ থেকে দুটি মোবাইল, ১ হাজার ২০০ টাকা কেড়ে নেয়। তাদের চিৎকারে ধানমন্ডি থানার টহল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় এবং ছিনতাইকারীদের পেছনে ধাওয়া করে। বিভিন্ন টহলরত পুলিশের সহায়তায় কল্যাণপুর বাসস্ট্যাণ্ডে গিয়ে দুজন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় আরো দুই ছিনতাইকারী পালিয়ে যায়। পলাতক ছিনতাইকারীদের ধরতে অভিযান চলছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইন, দস্যুতা ও মাদকের একাধিক মামলা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়