জীর্ণ অবস্থায় মির্জাপুরের প্রাচীন ডাকঘর

আগের সংবাদ

মজুরি নির্ধারণ যে মানদণ্ডে : পোশাক শ্রমিকদের ন্যূনতম মজুরি সাড়ে ১২ হাজার টাকা করার ঘোষণা

পরের সংবাদ

মগবাজারে নিয়ন্ত্রণ হারানো বাসচাপায় নিহত এক

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মগবাজারে সড়ক দুর্ঘটনায় এক রিকশাযাত্রী নিহত হওয়াসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। নিহতের নাম আয়নাল হাওলাদার (৪০)। মগবাজার ওয়্যারলেস গেট এলাকায় গতকাল সোমবার মঞ্জিল পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যান, রিকশা, পথচারী ও অন্যান্য যানবাহনকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। রমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি বলেন, গতকাল বিকাল সোয়া ৫টার দিকে মগবাজার ওয়্যারলেস গেট এলাকায় উড়াল সড়ক থেকে নামার সময় মঞ্জিল পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বাসটি সামনে থাকা ভ্যান, রিকশা ও পথচারীসহ অন্যান্য যানবাহনকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন রিকশাযাত্রী নিহত হওয়াসহ বেশ কয়েকজন আহত হন। আশঙ্কাজনক অবস্থায় আহত দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ৫ জনকে নেয়া হয় স্থানীয় মগবাজার রেলগেটসংলগ্ন কমিউনিটি হাসপাতালে।
তিনি আরো বলেন, আহতদের মধ্যে কারো হাত ভেঙেছে, কারো পা ভেঙেছে ও কেউ গুরুতর জখম হয়েছেন। ঘটনার পর প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের তোপের মুখে বাসটির চালক-হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসটি হেফাজতে নেয়। বাসের চালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।
এদিকে, নিহত আয়নালের বড় ভাই শাহজাহান হাওলাদার জানান, তাদের বাড়ি ঢাকার দোহার উপজেলার মধুরচর গ্রামে। বর্তমানে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে খিলগাঁওয়ে থাকতেন। মালিবাগে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন আয়নাল। গতকাল সোমবার বিকালে এক আত্মীয়কে দেখতে হলি ফ্যামিলি হাসপাতালে গিয়েছিলেন আয়নাল ও স্ত্রী সেলিনা বেগম। সেখান থেকে বিকালে রিকশাযোগে বাসায় ফিরছিলেন। পথে এই দুর্ঘটনার শিকার হন। তার স্ত্রী মগবাজার কমিউনিটি হাসপাতালে ভর্তি রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়