নাইকো দুর্নীতি মামলা : খালেদার বিরুদ্ধে ফের সাক্ষ্য দেবেন কানাডার দুই পুলিশ কর্মকর্তা

আগের সংবাদ

নৌকা এবার জিতবেই > যাকেই নমিনেশন দেব, ঐক্যবদ্ধভাবে তাকেই বিজয়ী করতে হবে : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

‘সিনেমার শুটিং অনেক ভালো লাগছে’

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

অভিনেত্রী এলিনা শাম্মী সমানে অভিনয় করে যাচ্ছেন সিনেমায়। সঙ্গে হালের ওটিটিতেও আছেন। তিনি সম্প্রতি ‘দরদ’ চলচ্চিত্রের শুটিং করছেন ভারতে। বিভিন্ন বিষয়ে তার সঙ্গে কথা বলেন সোহানুর রহমান সোহাগ

যা নিয়ে ব্যস্ততা
বর্তমান ব্যস্ততা ‘দরদ’ চলচ্চিত্র নিয়ে। ইতোমধ্যেই শুরু হয়ে গেছে ‘দরদ’র শুটিং। ‘দরদ’ সিনেমার জন্য আমরা বর্তমানে অবস্থান করছি ভারতে। এই মাসের ১১ তারিখ পর্যন্ত এখানে শুটিং চলবে আমার। তারপর দেশে ফিরব।

শেষ হওয়া কাজ
তানভীর হাসানের ‘মধ্যবিত্ত’ চলচ্চিত্র, বন্ধন বিশ্বাসের ‘ছায়াবৃক্ষ’ এছাড়াও বেশকিছু কাজ সম্প্রতি শেষ করেছি। ‘প্রিয়তমা’তে কাজ করেও বেশ প্রশংসা পেয়েছি; যা সত্যিই ভালোলাগার মতো কাজ ছিল।

‘দরদ’ সিনেমার শুটিং
‘দরদ’ সিনেমার শুটিং অনেক ভালো লাগছে। অন্য দেশের শিল্পী ও অন্য প্রোডাকশনের সঙ্গে কাজ করছি- এটা সত্যিই আনন্দদায়ক। আর সবচেয়ে বড় কথা হলো খুব অল্প সংখ্যক শিল্পী এসেছে বাংলাদেশ থেকে ‘দরদ’ চলচ্চিত্রে কাজ করার জন্য। তার মধ্যে আমি স্থান করে নিয়েছি- এটা সত্যিই অনেক সৌভাগ্যের ও ভালোলাগার।

‘মুজিব’ চলচ্চিত্রের জয়জয়কার
‘মুজিব’ চলচ্চিত্রের জয়জয়কার বিষয়টি অনেক ভালো লাগছে। প্রত্যেকটি শিল্পী তার সেরাটা দিয়ে অভিনয় করার চেষ্টা করেছে।
আমিও তার ব্যতিক্রম নই। নিজের সেরাটা দিয়ে অভিনয় করেছি বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছি। অনেক ভালো লেগেছে চলচ্চিত্রটিতে অভিনয় করতে পেরে।
‘মুজিব’ চলচ্চিত্রটি মুক্তির পর নিজেকে অনেক সৌভাগ্যবান মনে করছি। সিনেমাটি মুক্তির পর প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে আমরা তার সঙ্গে সময় কাটিয়েছি সেই মুহূর্তগুলো সবসময় স্মরণীয় হয়ে থাকবে।

‘মুজিব’-এ আপনার চরিত্র
বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছি। সিনেমায় আমার চরিত্র ছিল খালেদা জিয়া। দর্শকরা কাজটি নিয়ে আলোচনা করছেন- এটাই আমার সফলতা।

আসন্ন কাজ
আগামীতে আমার বেশ কিছু চলচ্চিত্র, ওয়েব সিরিজ ও ওয়েব ফিল্ম আসবে। এছাড়াও নতুন কিছু কাজের কথা চলছে। সেগুলোর কথা চূড়ান্ত হলেই ঘোষণা আসবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়