জাতীয় বিশ্ববিদ্যালয় ও ব্যাংকের পরীক্ষা স্থগিত

আগের সংবাদ

ইমামদের প্রতি প্রধানমন্ত্রী : তৃণমূলে শান্তি বজায় রাখতে আপনাদের সহযোগিতা চাই

পরের সংবাদ

‘ফ্রেন্ডস’ তারকা ম্যাথু পেরি আর নেই

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : জনপ্রিয় টিভি সিরিজ ‘ফ্রেন্ডস-এ চ্যান্ডলার বিং’ নামে পরিচিত তারকা ম্যাথু পেরি মারা গেছেন। শনিবার লসঅ্যাঞ্জেলসের বাসভবনে বাথটাব থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তার মৃত্যুর কারণ সুনির্দিষ্টভাবে এখনো জানা যায়নি। এ ব্যাপারে তদন্ত চলছে বলে জানিয়েছে লসঅ্যাঞ্জেলস পুলিশ ডিপার্টমেন্ট। ১৯৬৯ সালে অভিনেতা জন বেনেট পেরি এবং কানাডার প্রধানমন্ত্রী পিয়েরে ট্রুডোর সাবেক প্রেস সেক্রেটারি সুজান মেরি ল্যাংফোর্ডের ঘরে জন্ম নেন ম্যাথু পেরি। শৈশবে তিনি মন্ট্রিল ও লসঅ্যাঞ্জেলসে বেড়ে ওঠেন। তার বয়স যখন মাত্র ১ বছর সে সময় তার বাবা-মায়ের বিচ্ছেদ ঘটে। ম্যাথু পেরির অভিনয় জীবন শুরু হয় ‘চার্লস ইন চার্জ’ এবং ‘বেভারলি হিলস ৯০২১০’-এর মতো শোতে শিশুশিল্পী হিসেবে উপস্থিতির মাধ্যমে। ১৯৮০-এর দশক ও ৯০ দশকের শুরুর দিকে ‘আ নাইট ইন দ্য লাইফ অব জিমি রিয়ার্ডন’ ছবিতে রিভার ফিনিক্সের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। তবে তার অভিনয় জীবনে সাফল্য নিয়ে আসে টিভি সিরিজ ‘ফ্রেন্ডস’। ‘চ্যান্ডলার বিং’ নামেই বিশ্বব্যাপী পরিচিত তিনি। ১৯৯৪ সালে এনবিসিতে ‘ফ্রেন্ডস’-এর প্রিমিয়ার হয়। ৬ নিউইয়র্কবাসী বন্ধুর জীবন নিয়ে তৈরি এই সিরিজটি এখনো তরুণদের মাঝে ব্যাপকভাবে জনপ্রিয়। এই সিরিজের মাধ্যমেই রাতারাতি হলিউডে তারকা হয়ে ওঠেন ম্যাথু পেরি, জেনিফার অ্যানিস্টন, কোর্টেনি কক্স, লিসা কুড্রো, ম্যাট লেব্ল্যাঙ্ক এবং ডেভিড সুইমার।
ম্যাথু পেরির বড় পর্দায় অভিষেক হয় ১৯৯৭ সালে। রোমান্টিক কমেডি ‘ফুলস রাশ ইন’-এ জুলিয়া রবার্টস এবং সালমা হায়েকের মতো তারকাদের সঙ্গে অভিনয় করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়